‘উফ, তুমি এত হট কেন!’ প্রিয়াঙ্কাকে বললেন স্বামী নিক

২০১৮ সালে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করার পর সে দেশেই বেশি থাকেন ভারতের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এখন পর্যন্ত সুখেই কাটছে তাদের দাম্পত্য। মাঝেমধ্যেই দুজনের খুনসুটি প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ায়।

সেই ধারাবাহিকতায় রবিবার রোদ ঝলমলে সকালে নিকের সঙ্গে গলফ খেলছিলেন প্রিয়াঙ্কা। স্ত্রীর দিক থেকে চোখ সরাতেই পারছিলেন না নিক। গলফের মাঠ থেকে ফিরে ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা।

পোস্ট করা বেশ কয়েকটি ছবিতে ছিল অভিনেত্রীর উজ্জ্বল উপস্থিতি। গলফ মাঠে পোজ দিতে দেখা যায় তাকে। একটি জেব্রা ছাপ সাদা কালো ক্রপ শার্ট এবং ম্যাচিং শর্টসে তাকে বেশ দেখাচ্ছিল। পায়ে ধবধবে সাদা জুতা, চোখে মানানসই চশমাও পরেছিলেন অভিনেত্রী।

দ্বিতীয় ছবিতে, নিককে দেখা যায় বন্ধু ড্যারেন কাগাসফ এবং ক্রিস্টো গ্যান্টারের সঙ্গে। আর একটি ছবিতে নিকের বন্ধু ক্যাভানাফ জেমসের সঙ্গে পোজ দিতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। সূর্যের রশ্মি তার মুখে মাখামাখি।

ছবিগুলো শেয়ার করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, ‘একটা ভালো দিন কাটল।’ সেই পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে নায়িকার স্বামী নিক লিখেছেন, ‘উফ, তুমি এত হট কেন!’

এমনই মধুর দাম্পত্যের ঝলক প্রায়ই সামনে নিয়ে আসেন নিক-প্রিয়াঙ্কার। চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে এক কন্যাসন্তানকে স্বাগত জানিয়েছেন এই তারকা জুটি। তারপর থেকে যেন আরও উচ্ছাসে দিন কাটছে তারকা দম্পতির।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy