উদ্ধার হলো আরও এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ, তদন্ত করছে পুলিশ

গত ১৫ মে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত মরদেহ। সেই মৃত্যুর এখনো কিনারা পায়নি পুলিশ। তিনি আত্মহত্যা করেছেন নাকি খুন করা হয়েছে, তা এখনো ধোয়াশার মধ্যে। ওই ঘটনার ১০ দিনের মাথায় উদ্ধার হলো আরও এক অভিনেত্রীর মরদেহ। তার নাম বিদিশা।

বুধবার রাতে নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় এই মডেল-অভিনেত্রীর মরদেহ। ২১ বছর বয়সী বিদিশা আত্মহত্যা করেছেন, নাকি তার মৃ্ত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে নাগেরবাজার থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছে বিদিশার মরদেহ। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। বিদিশার দেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোট।

কয়েকদিন আগে পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পর ফেসবুকে তা নিয়ে মন্তব্য করেছিলেন বিদিশা। বুধবার তার রহস্যমৃত্যুর পর চর্চায় অভিনেত্রীর সেই ফেবসবুক পোস্ট। সেখানে বিদিশা লিখেছিলেন, ‘মানে কী এ সব’। ফেসবুকে পল্লবীর ছবি শেয়ার করে পোস্ট করেছিলেন বিদিশা। সেখানে এও লিখেছিলেন, ‘মেনে নিতে পারলাম না’।

ইতোমধ্যে বিদিশার মরদেহ ময়নাতদন্তের জন্য সাগর দত্ত মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে তিনি আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন। পুলিশ সূত্রে খবর, বিদিশার মরদেহ উদ্ধারের এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy