আর্থিক সঙ্কট, জিন্স-শার্ট কেনার টাকা ছিল না, প্রকাশ্যেই কাঁদলেন সালমান খান!

সালমান খান ও সুনীল শেঠির বন্ধুত্ব সম্পর্কে জানেন বি-টাউনের সবাই। বহু বছরের বন্ধুত্ব তাঁদের। তা নিয়ে আলোচনাও হয়। ফের পুরোনো দিনের গান বাজল সালমানের মুখে।

বলিউড বাবল, হিন্দুস্তান টাইমসসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এ মাসের শুরুতে আবুধাবি শহরে আয়োজন করা হয়েছিল আইফা অ্যাওয়ার্ড-২০২২। আগামী ২৫ জুন রাত ৮টায় কালার্স টিভিতে সম্প্রচার হবে সেই শো। এক প্রোমোয় দেখা গেল সালমানের চোখে জল। আর্থিক দুঃসময়ের কথা বলতেই সুনীলের বন্ধুত্বের প্রসঙ্গও উঠে এলো।

সালমান খান জানালেন, ওই সময় আর্থিক সঙ্কট ছিল। সুনীল শেঠি তা বুঝতে পেরে জামাকাপড় কিনে দিয়েছিলেন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, রিতেশ দেশমুখ সালমানকে প্রশ্ন করছেন, ‘তোমার জীবনের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত কী?’

সালমান খানের ভাষ্য, ‘একটা সময় যখন আমার কাছে কোনও টাকা ছিল না, তখন একবার সুনীল শেঠির কাপড়ের দোকানে গিয়েছিলাম। খুব দামি দোকান, একটা টি-শার্ট বা জিন্স কেনার থেকে বেশি টাকা সে সময় আমার কাছে ছিল না। সুনীল বুঝেছিল আমার কাছে কোনও টাকা নেই। তাই ও আমাকে তখন একটা বেশ দামি স্টোন ওয়াশড টি-শার্ট উপহার দিয়েছিল। লক্ষ করেছিল, একটা ওয়ালেটের দিকেও আমার চোখ গেছে।’ এ সময় তাঁর চোখে জল দেখা যায়।

এরপর সালমানকে হাঁটতে দেখা যায়, সেখানে সুনীল শেঠির ছেলে অহন শেঠি বসেছিলেন। পাশে বসেছিলেন অহনের মা মানা শেঠি। অহন উঠে দাঁড়ান। সালমান সুনীলপুত্রকে জড়িয়ে ধরেন। সালমান এরপর বলেন, ‘সে (সুনীল শেঠি) আমাকে ঘরে নিয়ে যায় এবং একটি ওয়ালেট দেয়।’

আইফা অ্যাওয়ার্ড শোতে ভারতের বিনোদন অঙ্গনের বহু তারকা উপস্থিত ছিলেন।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy