আর্থিক দুরবস্থায় অ্যাম্বার হার্ড? কম খরচে করছেন শপিং!

এতদিন যাবত নিজের ফ্যাশন ও স্টাইলের জন্য বেশ পরিচিত ছিলেন হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। যতটা না উপার্জন করতেন এই অভিনেত্রী, তার চেয়ে বেশি খরচ করতেন নিজের ফ্যাশনের পেছনে। আবার টাকা বাঁচিয়ে ব্যক্তিগত খরচের পেছনে বেশি বরাদ্দ রাখার কথাও শোনা যায় তার ব্যাপারে।

কিন্তু বর্তমান সত্য হচ্ছে, প্রাক্তন স্বামী জনি ডেপের কাছে মানহানি মামলায় পরাজয়ের পর অ্যাম্বার হার্ডের লাইফস্টাইলে আসছে পরিবর্তন। নামিদামি ব্র্যান্ডের পোশাক-আনুষঙ্গিকের পরিবর্তে এখন কম-খরচের ডিপার্টমেন্টাল স্টোরে ঢুঁ মারতে দেখা যাচ্ছে ‘অ্যাকুয়াম্যান’ অভিনেত্রীকে!

গতকালই নিউইয়র্কের ব্রিজহ্যাম্পটনে টি জেড ম্যাক্স- এর দোকানে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন অ্যাম্বার হার্ড। শপিং করতেই সেখানে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু যখনই বুঝতে পারলেন তাকে ক্যামেরাবন্দী করা হচ্ছে, তখন শপিং এর ঝুড়ি রেখেই সেখান থেকে ছুটে পালান তিনি! ঝুড়িতে বেশকিছু পোশাকও বাছাই করে রেখেছিলেন অ্যাম্বার হার্ড, যেগুলো তিনি কিনবেন বলে মনস্থির করেছিলেন। এদিকে টিএমজেড এর কল্যাণে ইতোমধ্যেই গণমাধ্যমে প্রকাশ হয়ে গেছে অ্যাম্বার হার্ডের সেই ভিডিও।

মানহানি মামলায় পরাজয়ের ফলে জনি ডেপকে ক্ষতিপূরণ হিসেবে ১৫ মিলিয়ন ডলার দেওয়ার নির্দেশ দেওয়া হয় অ্যাম্বার হার্ডকে। যদিও ভার্জিনিয়ার আইনের কারণে তা কমে এখন ৮.৩ মিলিয়নে এসে দাঁড়িয়েছে। কিন্তু অভিনেত্রীর আইনজীবিরা জানিয়েছেন, এই টাকা পরিশোধ করার সামর্থ্য নেই তার। তাই বোঝাই যাচ্ছে, আর্থিকভাবে বেশ দুরবস্থার মধ্যে যাচ্ছেন অ্যাম্বার হার্ড।

তবে এরই মধ্যে ক্ষতিপূরণের টাকাটা তাকে মকুফ করে দিবেন বলে আভাস দিয়েছেন জনি ডেপ। কিন্তু অ্যাম্বার হার্ড বিভিন্ন গণমাধ্যমের সামনে এখনো দাবি করে যাচ্ছেন যে আদালতে দেওয়া তার সব সাক্ষ্যই সত্য এবং তিনি উচ্চ আদালতে আপিল করবেন। সেক্ষেত্রে ডেপ তাকে ক্ষতিপূরণের টাকা মওকুফ করবেন কিনা তা একটি বড় প্রশ্ন।

কিন্তু অনেকেই মনে করছেন, যেহেতু আইনিভাবে ক্ষতিপূরণের টাকা ডেপের প্রাপ্য, তাই তার সেটা নেওয়াই উচিত। কারণ এই মুহূর্তে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকার হাতেও নেই কোনো নতুন চাকরি বা আকর্ষণীয় সিনেমার অফার।

এদিকে গণমাধ্যমে ফাঁস হওয়া তথ্য বলছে, ‘অ্যাকুয়াম্যান ২’ সিনেমায় অভিনয়ের জন্য কয়েক মিলিয়ন ডলার পারিশ্রমিক পাওয়ার কথা অ্যাম্বার হার্ডের, যা তিনি অগ্রিম নিয়ে নিয়েছেন।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy