আমি নিশ্চিত বিরাট কোহলি তার ফর্ম ফিরে পাবে: সৌরভ গাঙ্গুলী

চলমান আইপিএলে বিরাট কোহলি ও রোহিত শর্মা ব্যাট হাতে বাজে সময় পার করছেন। কোহলি ও রোহিতের খারাপ ফর্ম নিয়ে অনেকেই মতামত দিচ্ছেন। সর্বশেষ কাজটি করেছেন ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী।

এক সাক্ষাত্কারে, সৌরভ এই দুই তারকাকে সমর্থন করেছেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘তারা দুর্দান্ত খেলোয়াড়, আমি নিশ্চিত যে তারা ফর্মে ফিরে আসবে। আমি আশা করি তারা দ্রুতই রান করতে শুরু করবে। আমি জানি না বিরাট কোহলির মাথায় কী ঘুরছে, তবে আমি নিশ্চিত যে সে তার ফর্ম ফিরে পাবে এবং ভালো কিছু করবে। সে একজন দুর্দান্ত খেলোয়াড়।’

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাবেক অধিনায়ক বিরাট কোহলি নয় ম্যাচ খেলে ১৬ গড়ে মাত্র ১২৮ রান করেছেন। মুম্বাই ইন্ডিয়ানসের অধিনায়ক, রোহিত শর্মাও রান পেতে সংগ্রাম করেছেন। তিনি আট ম্যাচে ১৯.১৩ গড়ে ১৫৩ রান করেছেন। দুই তারকা ব্যাটার একটিও হাফসেঞ্চুরি করতে পারেননি।

সৌরভ আরও বলেন, ‘ওহ, এটা খুবই মজার, আমি (আইপিএল) দেখছি। যেকোনো দলই জিততে পারে এবং সবাই ভালো খেলছে। দুটি নতুন দল গুজরাট টাইটানস ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ভালো করছে।’

গুজরাট টাইটানস এবারের আইপিএলে ভালো করছে। আট ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে। লক্ষ্ণৌ সুপার জায়ান্টসও প্লে অফের চতুর্থ স্থানে রয়েছে। তারা ১০ পয়েন্টে ঝুলিতে পুরেছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy