আবারও মা হতে চলেছেন ঐশ্বরিয়া? তার ঢিলেঢালা পোশাক দেখেই এমন মন্তব্য

বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন চলছে আবারও ‘মা’ হতে চলেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এবার সেই পাল্লায় জোর হওয়া লাগালেন এই অভিনেত্রী নিজেই। কান উৎসবে নিজের রূপচর্চা নিয়ে আলোচনা উসকে দিয়েছেন তিনি। মনে করা হচ্ছে, বচ্চন পরিবারের পুত্রবধূর ঢিলেঢালা পোশাক দেখেই এমন মন্তব্য তাদের।

সম্প্রতি ৭৫তম কান চলচ্চিত্র উৎসবের উৎসবের রেড কার্পেটে নিয়মিত দেখা গেছে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে। এর আগে স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যাকে নিয়ে ফ্রান্সে যান তিনি। প্রথমে একটি গোলাপি রঙের স্যুট পরে কানের রেড কার্পেটে দেখা যায় ঐশ্বরিয়াকে।

কারও আবার রসিকতা, ‘ভারতে কী আজকাল বেশি ঠাণ্ডা পড়ছে? বচ্চনদের দেখে মনে হচ্ছে বরফ পড়ছে দেশে!’ তবে এখন দেখার বিষয় এত সমালোচনা কোথায় গিয়ে শেষ হয়।

পরে আবার কালো রঙের ফ্লোরাল গাউনে কানের রেড কার্পেটে দেখা দেন এই বলিউড অভিনেত্রী। হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন তিনি। এভা লঙ্গোরিয়ার মতো হলিউড তারকাদের সঙ্গে সময় কাটাতেও দেখা যায় তাকে।

কান উৎসবের থেকে স্বামী ও কন্যাকে নিয়ে রোববার ভোররাতে মুম্বাই বিমান বন্দরে পৌঁছান ঐশ্বরিয়া। সেখানে ঢিলেঢালা পোশাকে দেখা যায় তাকে। এরপর থেকেই শুরু হয় আলোচনা। ঐশ্বরিয়ার ভিডিও দেখে অনেকেই তাকে অন্তঃসত্ত্বা বলে দাবি করেন। অনেকে আবার অভিনেত্রীর পোশাকের সমালোচনা করেন।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy