আজ গুজরাতে একটি লবণ ফ্যাক্টারির দেওয়াল হঠাৎই ভেঙে পড়ে, ঘটনায় মৃত ১২

আবার ঘটলো এক মর্মান্তিক ঘটনা। গুজরাতের মোরবিতে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। একটি লবণ তৈরির কারখানার দেওয়াল ভেঙে পরায় প্রায় ১২ জনের মৃত্যু হয়েছে। ঘটনায় আর অনেকজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

সূত্র মারফত কী জানা গেল
আজ, বুধবার দুপুরে আচমকাই গুজরাতের মোরবির হালভাদ জি আই ডি সি ফ্যাক্টারির একটি দেওয়াল ভেঙে পড়ে। ঘটনার সময় সেখানে বেশ কয়েকজন শ্রমিক কাজ করছিলেন। আর দেওয়াল ভেঙ্গে পড়ায় হঠাৎ দেওয়াল তারা সেখানে চাপা পরে যান। এখন পর্যন্ত জানা গিয়েছে ঘটনায় ১২ জন মারা গেছেন। আহত হয়েছেন অনেকে। তবে কতজন সেসময় ফ্যাক্টারির ভিতরে ছিল, তা এখনও পর্যন্ত জানা যায়নি। কিন্তু কেন ঘটল এমন ঘটনা? তবে, তা এখনও স্পষ্ট নয়।

উদ্ধারকাজে সাহায্য করছে স্থানীয়রাও
ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ বাহিনী। ইতিমধ্যে শুরু করে দিয়েছেন তারা উদ্ধারকাজ। উদ্ধার কাজে সাহায্য করছে স্থানীয়রাও। ঘটনায় এখনও পর্যন্ত অনেক শ্রমিক আটকে রয়েছে বলে মনে করা হচ্ছে।

শোকপ্রকাশ নরেন্দ্র মোদীর
এই মর্মান্তিক দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি মৃত শ্রমিক পরিবারের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছেন। স্থানীয় প্রশাসন আহতদের সবরকম সাহায্য করছে। সেখানকার সরকারও নিহতদের পাশএ দাঁড়ানোর কথা বলেছেন।

প্রতিমন্ত্রী ব্রিজেশ মির্জা কী জানালেন
এই ঘটনার জেরে প্রতিমন্ত্রী ব্রিজেশ মির্জা জানান, মোরবিতে দেওয়াল ভেঙ্গে পড়ার ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। সরকার ও স্থানীয়রা ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে। এই ঘটনায় যারা আহত হয়েছেন, তারা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন, এমনটাই কামনা করি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy