অভিনেত্রী পল্লবীর মৃত্যু প্রসঙ্গে মুখ খুললেন ঐন্দ্রিলা, দিলেন তার প্রতিক্রিয়া

ঐন্দ্রিলা ও সাগ্নিক চক্রবর্তী বিরুদ্ধে গড়ফা থানা খুনের অভিযোগ দায়ের করেছে পল্লবী দের পরিবার৷ পারিপার্শ্বিক তথ্যপ্রমাণের ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পল্লবীর পরিবারের আইনজীবী৷ কে এই ঐন্দ্রিলা? সেই প্রশ্ন এসেছে বারবার৷ পুলিশ ঐন্দ্রিলার সঙ্গে যোগাযোগ করছে বলে জানা গেছে।

তবে তার আগেই মুখ খুললেন ঐন্দ্রিলা। তাঁর কথায়, এই অভিযোগের কোনও ভিত্তিই নেই। বরং তিনি যথেষ্ট ভালোবাসতেন পল্লবীকে।

ছোট থেকে একসঙ্গে বড় হয়েছেন, ভালোবাসা তো থাকবেই। আর সাগ্নিকের সঙ্গে তাঁর কোনও সম্পর্কই ছিল না৷ বরং তিনি জানতেন ওরা দুজন ভাল আছে।

জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে-এর মৃত্যু নিয়ে রহস্য আরও ঘনীভূত হচ্ছে। পল্লবীর সঙ্গী সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে এ বার মারাত্মক অভিযোগ করেছে পল্লবীর পরিবার। পরিবারের পরিবার থেকে অভিযোগ করা হয়েছে, পল্লবীর টাকা পয়সা হাতানোরও ছক থাকতে পারে সাগ্নিক চক্রবর্তীর। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, পল্লবীর ফিক্সড ডিপোজিটের নমিনি ছিলেন সাগ্নিক। সেখান থেকেই টাকা হাতানোর পরিকল্পনা করে থাকতে পারে সাগ্নিক।

এ ছাড়াও পল্লবীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, নিউ টাউনে মোট ৮০ লক্ষ টাকার ফ্ল্যাট বুকিং করেছিলেন সাগ্নিক। সেই ফ্ল্যাট ছিল সাগ্নিক ও তাঁর বাবার নামে। অভিযোগ, সেই ফ্ল্যাট কেনার জন্যও টাকা দিয়েছিলেন পল্লবী। লক্ষ লক্ষ টাকা, মোট অঙ্কের বেশিরভাগটাই নাকি পল্লবীর কাছ থেকে নিয়েছিলেন সাগ্নিক। এ ছাড়া পল্লবীর ব্যাঙ্ক অ্যাকাউন্টেরও নমিনি ছিল সাগ্নিক। সেখান থেকেও টাকা হাতানোর চেষ্টা করা হতে পারে বলে অভিযোগ করা হচ্ছে। স্বাভাবিক কারণে পুলিশ এই দিকগুলিও খতিয়ে দেখছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy