অনেক অপেক্ষার পর ‘তারক মেহতা’য় ফিরবেন ‘দয়া ভাবি’, জানালো শোয়ের প্রযোজক অসিত কুমার মোদি

টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উল্টা চশমা’। মুম্বাইয়ের গোকুলধাম নামে এক অ্যাপার্টমেন্টের বাসিন্দাদের দৈনন্দিন সব মজার কাহিনি নিয়ে এই ধারাবাহিক। কমেডি এই ধারাবাহিকের প্রধান দুই চরিত্র গুজরাটের ‘জ্যাঠালাল’ ও তাঁর স্ত্রী ‘দয়া’। নাটকে তিনি ‘দয়া ভাবি’ নামে পরিচিত। গুজরাটি এই পরিবারের নিত্যনতুন কাণ্ডের সঙ্গেই তাঁদের প্রতিবেশীদের কার্যকলাপ মিলেমিশে একাকার।

২০০৮ সালের ২৮ জুলাই প্রথম পর্ব প্রচার হওয়ার পর থেকে এখন পর্যন্ত এই সিরিয়ালের আবেদন এতটুকুও কমেনি দর্শকের মধ্যে। সারাক্ষণ হাস্যকৌতুক আর বিনোদনের মধ্য দিয়ে সামাজিক বার্তা পৌঁছানো এই সিরিয়াল প্রায় এক যুগেরও বেশি সময় ধরে দর্শকদের মুগ্ধ করে রেখেছে।

প্রধান চরিত্র ‘দয়া ভাবি’ চরিত্রে অভিনয় করা দিশা ভাকানি ২০১৭ সালের নভেম্বরে মাতৃত্বকালীন ছুটিতে গেলে আর ফিরে আসেননি সিরিয়ালে। তাই তখন থেকে চরিত্রটি বাদ রেখেই প্রতিনিয়ত অন এয়ার হচ্ছে দক্ষিণ এশিয়ার অন্যতম বড় দৈর্ঘ্যের এই টিভি সিরিয়াল।

তবে আবার এই ধারাবাহিকে দেখা যাবে জ্যাঠালাল ও দয়া ভাবীর খুনসুটি। এমনটাই জানিয়েছেন শোয়ের প্রযোজক অসিত কুমার মোদি। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ফিরে আসতে পারে দয়া ভাবী।

দয়া ভাবীকে ফিরিয়ে আনা সম্পর্কে অসিত মোদি জানিয়েছেন, ‘দয়াবেন চরিত্রকে ফিরিয়ে না আনার কোনো কারণ নেই। করোনাকাল আমাদের সবার জন্য কঠিন ছিল। এখন জিনিসটা একটু ভালো হয়েছে। ২০২২ সালের যেকোনো ভালো সময়ে আমরা দয়াবেন চরিত্রকে ফিরিয়ে আনতে যাচ্ছি। দর্শকরা আরও একবার জ্যাঠালাল ও দয়াবেনের বিনোদন দেখতে পারবেন।’

তবে দয়া ভাবীর চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনো চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন নির্মাতারা। প্রযোজকের কথায়, ‘আমি জানি না দিশা ভাকানি দয়াবেনের চরিত্রে ফিরবেন কি না। দিশার সঙ্গে আমাদের এখনও ভালো সম্পর্ক রয়েছে। আমরা একটি পরিবারের মতো। এখন তিনি বিবাহিত এবংএকটি সন্তানও রয়েছে। আমি এ বিষয়ে কিছু বলতে চাই না তবে দিশাবেন বা নিশাবেন যেই হোক না কেন, দয়াবেন অবশ্যই ফিরে আসবেন।’

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy