Xaomi: ১৫ মিনিটেই হবে সম্পূর্ণ চার্জ, 5G ও Redmi Note-11S এখন বাজারে

বাজারে নতুন দুইটি স্মার্টফোন উন্মোচন করেছে। ফোন দুটি হল – শাওমি ১১আই হাইপারচার্জ ফাইভজি ও রেডমি নোট ১১এস।

এই ফোনে রয়েছে ১২০ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। যা ৪৫০০ এমএএইচের ব্যাটারি মাত্র ১৫ মিনিটে সম্পূর্ণ চার্জ করতে পারবে। রয়েছে বড় মাপের ৬.৬৭ ইঞ্চির ১২০ হার্জ অ্যামোলেড ডটড্রপ ডিসপ্লে। যা সাপোর্ট করে ১২০০ নিট ব্রাইটনেস। শাওমি ১১আই হাইপারচার্জ ফাইভজি ফোনের স্ক্রিনের সুরক্ষা দিতে রয়েছে গরিলা গ্লাস ৫।

হাইপারচার্জ ডিভাইসটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রো-গ্রেড ক্যামেরা সেটআপ। সামনে দেয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটির ৯২০ প্রসেসর। ফাইভজি এক্সপেরিয়েন্স দিতে এতে দেয়া হয়েছে ৬ ন্যানোমিটার প্রযুক্তি। যাতে সাপোর্ট করে ৮টি ব্যান্ড।

রেডমি নোট ১১এস

রেডমি নোট ১১এস রয়েছে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ফলে ব্যবহারকারীরা পাবেন অসাধারণ স্ক্রলিং। রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। ফলে রেডমি নোট ১১এস দেবে স্মুথ পারফরম্যান্স। ডিভাইসটিতে দেয়া হয়েছে শক্তিশালী ৫০০০ এমএএইচের ব্যাটারি, সঙ্গে ৩৩ ওয়াটের প্রো চার্জিং। যা ডিভাইসটিকে অল্প সময়ে চার্জ করার পাশাপাশি দেবে দীর্ঘ সময় চার্জ ধরে রাখার সুবিধা। স্টাইলিস নোট ১১এস ফোনে রয়েছে দুর্দান্ত ইভল ডিজাইন।

রেডমি নোট ১১এস ডিভাইসটিতে পাওয়া যাবে ফ্ল্যাগশিপ লেভেলের ফটোগ্রাফি। সঙ্গে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ। ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার পাশাপাশি এতে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। যা দেবে ১১৮ ডিগ্রি ভিউ অ্যাঙ্গেল। রয়েছে ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। সামনে দেয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্লিয়ার অ্যান্ড ক্রিপস সেলফি ক্যামেরা।

দাম কত?

শাওমি ১১আই হাইপারচার্জ ফাইভজি ফোনটি পাওয়া যাচ্ছে স্টেলথ ব্ল্যাক, ক্যামো গ্রিন এবং প্যাসিফিক পার্ল কালারে। অন্য দিকে রেডমি নোট ১১এস পাওয়া যাচ্ছে স্পেস ব্ল্যাক, পোলার হোয়াইট এবং হরাইজন ব্লু কালারে। দেশে শাওমির অথরাইজড শাওমি স্টোর এবং পার্টনার স্টোরে ফোনগুলো পাওয়া যাচ্ছে।

শাওমি ১১আই হাইপারচার্জ ফাইভজি ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্ট ৩৯,৯৯৯ টাকা এবং ৮+১২৮ জিবি ভ্যারিয়েন্ট ৪২,৯৯৯ টাকা।

রেডমি নোট ১১এস ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্টের ২৭,৯৯৯ টাকা এবং ৮+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy