Report: Poco C40 নন-Qualcomm, Non-MediaTek SoC সহ লঞ্চ করার পরামর্শ দিয়েছে MIUI Go

Poco একটি নতুন স্মার্টফোনে কাজ করছে বলে জানা গেছে যা কোম্পানির সাশ্রয়ী মূল্যের সি-সিরিজ লাইনআপের অংশ হিসেবে লঞ্চ করা যেতে পারে। কথিত স্মার্টফোনটিকে কোয়ালকম, মিডিয়াটেক বা ইউনিসকের মতো সুপরিচিত ব্র্যান্ডের চিপসেটের পরিবর্তে এন্ট্রি লেভেল JR510 SoC সহ পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে। হ্যান্ডসেটটি MIUI Go চালাতে পারে, যা কোম্পানির ফোনের সাথে পাঠানো MIUI অপারেটিং সিস্টেমের একটি বিশেষ সংস্করণ হতে পারে। Poco এখনও আনুষ্ঠানিকভাবে Poco C40 স্মার্টফোন বা এর স্পেসিফিকেশন লঞ্চ করার কোনো পরিকল্পনা ঘোষণা করেনি।

XDA ডেভেলপাররা এর সিনিয়র সদস্য এবং ডেভেলপার Kacper Skrzypek (@kacskrz) উদ্ধৃত করে একটি রিপোর্ট অনুসারে, Poco C40 একই Snapdragon বা MediaTek চিপসেট ব্যবহার করবে না। Redmi 10C (C3Q), যা কথিত Poco C40 (C3QP) এর মতো একই মডেল নম্বর শেয়ার করে, এটি একটি Snapdragon 680 SoC দিয়ে সজ্জিত। যাইহোক, ডেভেলপারের মতে, কথিত Poco C40 Treswave নামে একটি কোম্পানির JR510 চিপসেট ব্যবহার করবে।

এদিকে, রিপোর্টটি “ফ্রস্ট” কোডনামযুক্ত একটি ডিভাইসের পূর্ববর্তী গিকবেঞ্চ তালিকার উল্লেখ করেছে যা একই মডেল নম্বর C3QP উল্লেখ করে। Xiaomiui-এর সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, FCC ওয়েবসাইটে মডেল নম্বর 220333QPG সহ একটি স্মার্টফোন দেখা গেছে। গ্যাজেটস 360 স্বাধীনভাবে হ্যান্ডসেটের তালিকা যাচাই করতে সক্ষম হয়েছে।

IS_MIUI_GO_VERSION নামক Skrzypek-এর MIUI ফার্মওয়্যারে একটি নতুন সফ্টওয়্যার পতাকা দেখা গেছে যেটি পোকো C40 কোম্পানির অন্যান্য হ্যান্ডসেটের বিপরীতে MIUI-এর একটি বিশেষ সংস্করণ চালাতে পারে। যদিও Poco বা Xiaomi কেউই MIUI Go স্কিনের কোনও বিবরণ ঘোষণা করেনি, বিকাশকারী নোট করেছেন যে পতাকাটি IS_MIUI_LITE_VERSION এর সাথে প্রদর্শিত হয়, যা এন্ট্রি স্তরের ডিভাইসগুলিতে কিছু বৈশিষ্ট্য সীমাবদ্ধ করতে ব্যবহৃত হয় — MIUI Goও কম জন্য অনুরূপ সম্পদ সংরক্ষণ মোড হতে পারে রিপোর্ট অনুযায়ী শক্তিশালী হ্যান্ডসেট, বা অ্যান্ড্রয়েডের একটি পরিবর্তিত সংস্করণ (গো সংস্করণ)।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy