Report: Moto G100 তার স্থিতিশীল অ্যান্ড্রয়েড 12 আপডেট পাচ্ছে, ব্রাজিল থেকে শুরু করে

Moto G100 তার স্থিতিশীল Android 12 আপডেট পাচ্ছে বলে জানা গেছে। আপডেটটি এখন পর্যন্ত ব্রাজিলে রোল আউট শুরু হয়েছে বলে জানা গেছে। সর্বশেষ আপডেটটি সমস্ত নতুন বৈশিষ্ট্য নিয়ে আসবে যেমন ম্যাটেরিয়াল ইউ ডিজাইন নান্দনিক, ওয়ালপেপার-ভিত্তিক থিমিং এবং নতুন করে তৈরি করা উইজেট যা Google Android 12-এ Moto G100-এ প্রবর্তন করেছিল। স্মার্টফোনটি আপডেটের সাথে মার্চ 2022 এর জন্য অ্যান্ড্রয়েড সুরক্ষা প্যাচও পাবে। মটোরোলা এখনও রোলআউট সম্পর্কে কোনও অফিসিয়াল তথ্য ভাগ করেনি। Moto G100 গত বছরের মার্চ মাসে Android 11 এর সাথে লঞ্চ হয়েছিল।

XDA ডেভেলপারদের একটি রিপোর্ট অনুসারে, মডেল নম্বর XT2125-4-DS সহ Moto G100 বর্তমানে ব্রাজিল থেকে শুরু করে তার Android 12 আপডেট পাচ্ছে। সর্বশেষ আপডেটটি স্মার্টফোনে Android 12-এর সমস্ত নতুন বৈশিষ্ট্য নিয়ে আসবে। এতে মেটেরিয়াল ইউ ডিজাইন নান্দনিক, ওয়ালপেপার-ভিত্তিক থিমিং, রিভ্যাম্পড উইজেট, স্ক্রলিং স্ক্রিনশট, আরও ভাল মাইক এবং ক্যামেরা অ্যাক্সেস কন্ট্রোল এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে গোপনীয়তা ড্যাশবোর্ডের মতো বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত রয়েছে।

Motorola থেকে আপডেট সম্পর্কে কোন অফিসিয়াল শব্দ নেই। Moto G100 ব্যবহারকারীরা ডিভাইস সেটিংসে সফ্টওয়্যার আপডেট বিভাগে গিয়ে আপডেটটি পেয়েছেন কিনা তা ম্যানুয়ালি চেক করতে পারেন। রিপোর্ট অনুসারে, আপডেটটি ফার্মওয়্যার সংস্করণ S1RT32.41-20-16 নিয়ে এসেছে এবং এর ওজন প্রায় 1.5GB।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy