লঞ্চের আগেই স্পেসিফিকেশনের তথ্য ফাঁস Nothing Phone-1 স্মার্টফোনের, জেনেনিন কি কি ফিচার্স রয়েছে

Nothing Phone 1 — OnePlus-এর সহ-প্রতিষ্ঠাতা কার্ল পেই-এর মালিকানাধীন কোম্পানির প্রথম স্মার্টফোন — 2022 সালের তৃতীয় ত্রৈমাসিকে লঞ্চ হতে চলেছে৷ স্মার্টফোনের আত্মপ্রকাশের আগে, হ্যান্ডসেটের স্পেসিফিকেশনগুলি অনলাইনে প্রকাশিত হয়েছে, যা উত্সাহীদের একটি ধারণা দেয় আসন্ন ফোন থেকে আশা করা। Nothing Phone 1 একটি Snapdragon 788G SoC দ্বারা চালিত হতে পারে যা 8GB RAM এর সাথে যুক্ত এবং বলা হয় যে এটি একটি 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.43-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে৷

আসন্ন নাথিং ফোন 1 এর স্পেসিফিকেশনগুলি টুইটার ব্যবহারকারী @rsjadon01 দ্বারা শেয়ার করা হয়েছে, Amazon-এ একটি ব্যবহারকারীর ম্যানুয়াল উদ্ধৃত করে। যাইহোক, এটা লক্ষনীয় যে কথিত ম্যানুয়ালটি অফিসিয়াল বলে মনে হয় না। কোম্পানি এখনও আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কিত কোনো বিবরণ প্রকাশ করেনি।

ফোন 1 স্পেসিফিকেশন কিছুই নেই (গুজব)
Nothing Phone 1 Android 12-ভিত্তিক Nothing OS-এ চালানোর জন্য পরামর্শ দেওয়া হয়েছে এবং এটি একটি Snapdragon 788G SoC দ্বারা চালিত হতে পারে, যা 8GB RAM এর সাথে যুক্ত। টুইটারে ব্যবহারকারীর দ্বারা শেয়ার করা বিশদ অনুযায়ী, এটি একটি 90Hz রিফ্রেশ রেট এবং HDR10+ সমর্থন সহ একটি 6.43-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে খেলার কথা বলা হয়েছে।

ফটো এবং ভিডিওর জন্য, Nothing Phone 1 একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 8-মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল টারশিয়ারি ক্যামেরা দিয়ে সজ্জিত হতে পারে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য হ্যান্ডসেটটিতে একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরাও রয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy