৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল Honor X8 দেখেনিন এর বিশেষ ফিচার্সগুলো

আকর্ষণীয় ফিচারের সঙ্গে বাজারে নতুন ফোন আনল স্মার্টফোন কোম্পানি Honor। মিডিয়া ইভেন্ট আয়োজনের মাধ্যমে X-সিরিজ অন্তর্গত এই ফোনকে চীনের বাইরে, সৌদি আরবের বাজারে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করলো Honor। এই ফোনে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরাসহ মিলবে আরও কিছু বিশেষ ফিচার্স।

চলুন তাহলে ডিভাইসটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক-

  1. Honor X8 ফোনে আছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৩.৬% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্টসহ।
  2. Honor X8 ফোন অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। পাশাপাশি এতে ভার্চুয়াল র‍্যাম ও মাইক্রো এসডি কার্ডেরও সাপোর্ট রয়েছে।
  3. Honor X8 ফোনে ফটোগ্রাফির জন্য রিয়ার প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। যা ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। পাশাপাশি সেলফির জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।
  4. পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।
  5. Honor X8 ফোনে সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে এআই ফেস আনলক এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ম্যাজিক ইউআই ৪.২ (Magic UI 4.2) কাস্টম স্কিনে রান করবে।

Honor X8 স্মার্টফোনকে সৌদি আরবে ৮৯৯ এইডি (AED) বা ভারতীয় মূল্যে প্রায় ১৮,৭০০ টাকার লঞ্চ করা হয়েছে। এই দাম ফোনটির ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক কনফিগারেশনের।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy