৩০ হাজারের কমে কোন কোন স্মার্টফোন পাওয়া যাচ্ছে? দেখুন সেই তালিকা

আপনি কি নতুন ফোন কিনবেন ভাবছেন তবে আপনার বাজেট ৩০ হাজার টাকা। তাহলে চিন্তা নেই ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটে আপনার জন্য রয়েছে দারুণ অফার। ৩০ হাজার টাকার মধ্যেই দুর্দান্ত ফিচার্স সহ নামিদামি ব্র্যান্ডের ফোন পেয়ে যাবেন আপনি। আইকিউওও, শাওমি, ভিভো, স্যামসাং এবং ওপ্পো এই পাঁচটি সংস্থার একটি করে জনপ্রিয় মডেল রয়েছে এই তালিকায়। দেখে নিন কোন মডেল কত দামে পাচ্ছেন আর কী কী অফার রয়েছে।

iQoo Z5 5G- এই ফোনের আসল দাম ২৯,৯৯৯ টাকা। তবে এখন অ্যামাজনে পাওয়া যাচ্ছে ২৩,৯৯০ টাকায়। সিটি ব্যাঙ্কের ক্রেডিট ইএমআই ট্রানজাকশনে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মানে প্রায় ১২৫০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে।

Xiaomi 11 Lite 5G NE- এই ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের আসল দাম ৩১,৯৯৯ টাকা। আর অ্যামাজনে বর্তমানে পাওয়া যাচ্ছে ২৬,৯৯৯ টাকায়। ১৬ শতাংশ ছাড় রয়েছে এই ফোনে। তার জেরে দাম পাঁচ হাজার টাকা।

Samsung Galaxy M52 5G- এই ফোনের আসল দাম ৩৪,৯৯৯ টাকা। অ্যামাজনে এখন পাওয়া যাচ্ছে ২৪,৯৯৯ টাকায়। অর্থাৎ ১০ হাজার টাকা দাম কমেছে এই ফোনের। ২৯ শতাংশ ছাড় রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে।

Oppo F10 Pro Plus 5G- এই ফোনের আসল দাম ২৯,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে এখন পাওয়া যাচ্ছে ২৫,৯৯০ টাকায়। ১৩ শতাংশ ছাড় রয়েছে এই ফোনের দামে। প্রায় ৪০০০ টাকা সাশ্রয় করবেন ক্রেতারা।

Vivo V21 5G- ভিভোর এই ফোনের আসল দাম ৩২,৯৯০ টাকা। তবে এখন অ্যামাজনে পাওয়া যাচ্ছে ২৭,৯৯০ টাকা। অর্থাৎ ৫০০০ টাকা সাশ্রয় করতে পারবেন ক্রেতারা।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy