২,৫০০ টাকারও কম দামে সেরা ৫টি স্মার্টওয়াচ, দেখেনিন সেই তালিকা

বর্তমান সময়ে এখন হাতঘড়িও স্মার্ট হয়েছে। এই মুহূর্তে দেশে কম দামি থেকে শুরু করে বেশি দামি, অনামী ব্র্যান্ড থেকে শুরু করে নামজাদা ব্র্যান্ডের স্মার্টওয়াচ ব্যাপক হারে বিক্রি হচ্ছে। আর হবে না-ই বা কেন! একটা স্মার্টওয়াচ আপনার কত উপকার করে জানেননি তো। একাধিক অ্যালার্ট দিতে পারে, অ্যালার্মের কাজ করতে পারে, আবার আপনার ব্লাড অক্সিজেন লেভেলও মাপতে পারে। আর সস্তার হোক বা বেশি দামি, ফিচার্স প্রায় সব স্মার্টওয়াচেই উনিশ-বিশ। এখন প্রশ্ন হচ্ছে, ২,৫০০ টাকা বাজেটের মধ্যে কোন স্মার্টওয়াচ ভাল হতে পারে? চলুন তাহলে জেনে নেওয়া যাক-

Realme TechLife Watch S100- এই স্মার্টওয়াচের দাম মাত্র ২,২৪৯ টাকা। ১.৬৯ ইঞ্চির একটি বড় কালার ডিসপ্লে রয়েছে। একবার চার্জে ১২ দিনের ব্যাটারি লাইফ দিতে পারে এই স্মার্টওয়াচ। বডি টেম্পারেচার সেন্সর রয়েছে, যার সাহায্যে আপনার শরীরের তাপমাত্রা মাপা যেতে পারে। আইপি৬৮ সার্টিফায়েড এই স্মার্টওয়াচটি ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্ট।

boAt Watch Mercury- এই স্মার্টওয়াচের দাম মাত্র ১,৯৯৯ টাকা। এর রিয়্যাল-টাইম টেম্পারেচার মনিটরিংয়ের মাধ্যমে আপনার শরীরের তাপমাত্রা মাপতে পারবেন। একাধিক স্পোর্টস মোডের মাধ্যমে দুর্ধর্ষ পারফর্ম করতে পারে ঘড়িটি।

Noise ColorFit Qube O2- নয়েজ়ের এই স্টাইলিশ স্মার্টওয়াচ কিনতে আপনাকে ১,৯৯৯ টাকা খরচ করতে হবে। ২৪x৭ এই স্মার্টওয়াচ হার্ট রেট মনিটর করতে পারে এবং আইপি৬৮ সার্টিফিকেশনও পেয়েছে।

Fire-Boltt Ninja- এই স্মার্টওয়াচের দাম মাত্র ১,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক পাওয়ার প্যাকড ফিচার্স। টাচ টু ওয়েক ও লিফ্ট টু ওয়েকের মতো আকর্ষণীয় ফিচার্স দেওয়া হয়েছে ঘড়িটিতে।

Dizo Watch 2 Sports- ৪.২ ইঞ্চির ফুল টাচস্ক্রিন ইন্টারফেস রয়েছে এই স্মার্টওয়াচে, দাম মাত্র ২,৪৯৯ টাকা। কমপ্যাক্ট ডিজ়াইনের এই স্মার্টওয়াচে ৬০০ নিটসের দুরন্ত ডিসপ্লে দেওয়া হয়েছে, যা সূর্যের আলোতেও চমৎকার দর্শন অভিজ্ঞতা দিতে পারে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy