২০,০০০ টাকার মধ্যে এই মুহূর্তের সেরা ৫টি স্মার্টফোন, দেখুন সেই তালিকা

আপনি কি নতুন ফোন কিনবেন ভাবছেন তবে আপনার বাজেট ২০ হাজার টাকা। তাহলে চিন্তা নেই, ২০ হাজার টাকার মধ্যে এই মুহূর্তে মার্কেটে একাধিক স্মার্টফোন রয়েছে। সেই সব ফোনে আপনি একদিকে যেমন দুরন্ত প্রসেসর পাবেন, তেমনই আবার শক্তিশালী ব্যাটারি এবং দুর্দান্ত ক্যামেরাও পেয়ে যাবেন। তালিকায় পোকো থেকে রেডমি, রিয়েলমি থেকে আইকিউওও, এমনকি লাভা-র একটি ৫জি স্মার্টফোনও রয়েছে। দেখে নিন কোন মডেল কত দামে পাচ্ছেন আর কী কী অফার রয়েছে।

Poco X4 Pro 5G- ফোনটির দাম মাত্র ১৮,৯৯৯ টাকা। ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে। স্ন্যাপড্রাগন ৫৯৫ প্রসেসর দ্বারা চালিত এই ফোনে রয়েছে একটি ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্ৎজ়। অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে ফোনটিতে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Redmi Note 11 Pro- এই ফোনটির দাম হচ্ছে ১৭,৯৯৯ টাকা। রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ফোনটিতে, যার প্রাইমারি সেন্সর ১০৮ মেগাপিক্সেল। এই রেডমি স্মার্টফোনে রয়েছে একটি ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্ৎজ়। শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারিও রয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Realme 9 SE- ২০ হাজার টাকা বাজেটের মধ্যে পারফর্ম্যান্সের জন্য সবথেকে ভাল এই ফোন। স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরের এই ফোনে রয়েছে একটি আইপিএস এলসিডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১৪৪ হার্ৎজ়। শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারিও দেওয়া হয়েছে ফোনটিতে, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Lava Agni 5G- এটিই ভারতে লাভার প্রথম ৫জি স্মার্টফোন, যা ২০ হাজার টাকারও কম দামে পেয়ে যাবেন কাস্টমাররা। শক্তিশালী ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে ফোনটিতে এবং পারফর্ম্যান্সের জন্য রয়েছে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। ১৯,৯৯৯ টাকা দামের এই ফোনে ৮জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮জিবি পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজ রয়েছে।

IQOO Z3- ২০ হাজার টাকা পর্যন্ত যেতে হবে না। মাত্র ১৬,৯৯৯ টাকা দামেই পাওয়া যাবে এই আইকিউওও জ়েডথ্রি ফোনটি। শুধু তাই নয়। বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মের সেলে মাত্র ১৫,৯৯৯ টাকাতেই পাওয়া যেতে পারে। স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসরের এই ফোনে অত্যন্ত শক্তিশালী প্রসেসর দেওয়া হয়েছে যা ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। একটি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে ফোনটিতে, যা ১২০ হার্ৎজ় রিফ্রেশ রেট সাপোর্ট করবে। একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপও রয়েছে এই ফোনে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy