শীঘ্রই লঞ্চ করতে চলেছে Google -এর নতুন ইয়ারবাড, দেখুন এর ফিচার্সগুলো

Google Pixel Buds Pro ইয়ারবাডগুলি লঞ্চের জন্য প্রস্তুত করা হচ্ছে বলে জানা গেছে। কোনো আনুষ্ঠানিক নিশ্চিতকরণের আগে, একটি নতুন ফাঁস অডিও ডিভাইসের রঙের বিকল্পগুলিকে টিপ করেছে।

Tipster Jon Prosser (@jon_prosser) টুইটারে Google Pixel Buds Pro-এর কালার ভেরিয়েন্ট ফাঁস করেছে। লিক অনুসারে, আসন্ন Google Pixel Buds Pro চারটি রঙের বিকল্পে আসবে – রিয়েল রেড, কার্বন, লিমনসেলো এবং কুয়াশা।

আমরা সম্ভবত Google-এর এই বছরের I/O সম্মেলনের সময় ঘোষণাটি দেখতে পাব যা 11 মে থেকে 12 মে পর্যন্ত অনুষ্ঠিত হতে চলেছে৷ তবে, Google এর পক্ষ থেকে কোনও আনুষ্ঠানিক শব্দ নেই৷

Google Pixel Buds A-Series স্পেসিফিকেশন
Google Pixel Buds Pro-এর স্পেসিফিকেশনগুলি Google Pixel Buds A-Series-এর একটি আপগ্রেড হতে পারে। Google Pixel Buds A-Series TWS ইয়ারফোনগুলিতে 12mm গতিশীল ড্রাইভার রয়েছে এবং এটি ঘাম এবং জল প্রতিরোধের জন্য IPX4-রেটযুক্ত। তারা প্যাসিভ শব্দ হ্রাস সঙ্গে আসা. পিক্সেল বাডস এ-সিরিজ ইয়ারফোনগুলি বিমফর্মিং মাইক্রোফোন ব্যবহার করে এবং ভয়েস কমান্ডের মাধ্যমে Google সহকারী অ্যাক্সেস করতে ব্যবহার করা যেতে পারে। চারপাশের উপর ভিত্তি করে ভলিউম সামঞ্জস্য করতে ইয়ারবাডগুলি অ্যাডাপ্টিভ সাউন্ডের সাথে আসে।

তাদের রয়েছে ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি। পিক্সেল ফোন বা Android 6.0 বা তার পরবর্তী সংস্করণে চলমান ডিভাইসে ব্যবহার করা হলে ইয়ারবাডগুলি 40টিরও বেশি ভাষায় রিয়েল-টাইম অনুবাদ অফার করে। Google Pixel Buds A-Series ইয়ারফোনগুলিকে একক চার্জে পাঁচ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক সময় বা চার্জিং কেস সহ 24 ঘন্টা পর্যন্ত প্রদান করার জন্য রেট করা হয়েছে। একটি 15-মিনিট চার্জ তিন ঘন্টা পর্যন্ত প্লেব্যাক সময় প্রদান করতে পারে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy