শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Samsung -এর নতুন স্মার্টফোন, জানুন সবিস্তারে

Samsung Galaxy Z Fold 4, Galaxy Z Flip 4, এবং Galaxy Watch 4 ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে, যা ইঙ্গিত দিতে পারে যে এই ডিভাইসগুলি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। অভিযুক্ত তালিকাগুলি এই গ্যালাক্সি ডিভাইসগুলির ব্যাটারির মডেল নম্বরগুলি প্রকাশ করে৷ তবে, এটি এই গুজব ডিভাইসগুলি সম্পর্কে অন্য কোনও তথ্য প্রকাশ করে না। সাম্প্রতিক গুজবগুলি পরামর্শ দিয়েছে যে গ্যালাক্সি জেড ফোল্ড 4 পিছনে একটি 108-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর দিয়ে সজ্জিত হতে পারে।

এই গ্যালাক্সি ডিভাইসগুলি সম্পর্কে খুব কমই জানা যায়, একটি সাম্প্রতিক রিপোর্ট সহ, যা পরামর্শ দেয় যে গ্যালাক্সি জেড ফোল্ড 4 108-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর দ্বারা হাইলাইট করা একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বৈশিষ্ট্যযুক্ত হতে পারে। পিছনে 3x অপটিক্যাল জুম সহ একটি 10-মেগাপিক্সেল টেলিফোটো সেন্সরও থাকতে পারে। এই হ্যান্ডসেটটি সম্ভবত সামনের কভারে একটি 10-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাবে। এটি একটি আপগ্রেডেড হাই-রেজোলিউশন আন্ডার-ডিসপ্লে ক্যামেরা দিয়ে সজ্জিত হওয়ার কথা।

আরেকটি অনুমিত লিক ইঙ্গিত দিয়েছে যে গ্যালাক্সি জেড ফোল্ড 4 অন্তর্ভুক্ত স্টাইলাস সংরক্ষণের জন্য একটি স্লট সহ আসতে পারে। প্রতিবেদনে বলা হয়েছে, এস পেনের একটি অজানা মডেল বর্তমানে এই গুজব স্মার্টফোনের জন্য ব্যাপকভাবে উত্পাদিত হচ্ছে। এই হ্যান্ডসেটটি একটি উন্নত একক-কবজা ডিজাইন খেলবে বলে আশা করা হচ্ছে, যা এটিকে Galaxy Z Fold 3-এর থেকে পাতলা এবং হালকা করে তুলতে পারে। সম্পর্কিত খবরে, Samsung Galaxy Watch 5 40mm এবং 44mm মডেলের জন্য উন্নত ব্যাটারি দিয়ে সজ্জিত হতে পারে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy