লঞ্চের আগেই স্পেসিফিকেশনের তথ্য ফাঁস Oppo Reno 8 Lite 5G স্মার্টফোনের, জেনেনিন কি কি ফিচার্স রয়েছে

Oppo Reno 8 Lite 5G কথিত ডিজাইন সম্প্রতি একজন টুইটার ব্যবহারকারী শেয়ার করেছেন। ফাঁস হওয়া রেন্ডারগুলি পরামর্শ দেয় যে ফোনটি Oppo Reno 7 Lite 5G এর মতো দেখতে, যা কয়েক সপ্তাহ আগে ইউরোপে লঞ্চ হয়েছিল। Oppo Reno 7 Lite 5G নিজেই Oppo F21 Pro 5G এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ ছাড়া কিছুই নয়। বর্তমানে, এই Oppo Reno 8 Lite 5G কবে লঞ্চ হবে তা নিশ্চিত নয়, তবে এটি সম্ভবত শীঘ্রই বাজারগুলিকে বেছে নেবে।

Oppo বিভিন্ন বাজারে বিভিন্ন নামে একই ফোন রিলিজ করার জন্য পরিচিত। উদাহরণস্বরূপ, Oppo F21 Pro 5G নির্দিষ্ট অঞ্চলে Reno 7Z 5G এবং OnePlus Nord N20 5G হিসাবে বিক্রি হয়৷ অভিযুক্ত Oppo Reno 8 Lite 5G-এর উপলব্ধতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য এখনও জানা যায়নি, তবে অভিযুক্ত রেন্ডারগুলি পরামর্শ দেয় যে এটি তার পূর্বসূরি Oppo Reno 7 Lite 5G-এর সাথে একই রকম লুক শেয়ার করে। রেন্ডারগুলি টুইটারে টিপস্টার SnoopyTech দ্বারা শেয়ার করা হয়েছিল, যিনি আরও দাবি করেছিলেন যে আসন্ন Oppo স্মার্টফোনটি Reno 7 Lite 5G এর মতো একই বৈশিষ্ট্যগুলি দেখাতে পারে।

যেমন উল্লেখ করা হয়েছে, Oppo Reno 7 Lite 5G কয়েক সপ্তাহ আগে ইউরোপে রেনো সিরিজের সর্বশেষ মডেল হিসাবে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি মূলত একটি রিব্র্যান্ডেড Reno 7Z 5G। Reno 7 Lite 5G-এর মূল স্পেসিফিকেশনগুলির মধ্যে রয়েছে একটি 20:9 AMOLED ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা এবং একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 SoC। তবে, ভবিষ্যতে ইউরোপ ছাড়া অন্য বাজারে এই ফোনটি আত্মপ্রকাশ করবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy