লঞ্চের আগেই স্পেসিফিকেশনের তথ্য ফাঁস Samsung-এর নতুন স্মার্টফোনের, জেনেনিন কি কি ফিচার্স রয়েছে

Samsung একটি নতুন এন্ট্রি-লেভেল স্মার্টফোন প্রবর্তনের জন্য কাজ করছে বলে জানা গেছে, যা Samsung Galaxy A03s-এর উত্তরসূরি হবে। Samsung Galaxy A04s নামে আসন্ন মডেলটি ঘোষণা হতে এখনও কয়েক মাস সময় লাগতে পারে। যাইহোক, আমরা ইতিমধ্যেই ফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশনে একটি ছিমছাম শিখেছি, কারণ স্মার্টফোনের কিছু CAD রেন্ডার টিপস্টার স্টিভ হেমারস্টোফার, ওরফে ওনলিকস অনলাইনে ফাঁস করেছে। উচ্চ-রেজোলিউশন রেন্ডারগুলি পরামর্শ দেয় যে এর পূর্বসূরির তুলনায় ডিজাইনে কোনও সম্পূর্ণ পার্থক্য নেই।

Samsung Galaxy A04s রেন্ডার, স্পেসিফিকেশন (ফাঁস)
Samsung Galaxy A04s একটি পকেট-বন্ধুত্বপূর্ণ ফোন হবে তা প্রদত্ত, বৈশিষ্ট্যের দিক থেকে এটি থেকে খুব বেশি আশা করা যায় না। ফাঁস হওয়া একটি ফ্ল্যাট ডিসপ্লেতে ইঙ্গিত দেয়, যা প্রায় 6.5-ইঞ্চি হবে বলে আশা করা হচ্ছে, এবং বলা হয় যে শীর্ষে একটি V-আকৃতির খাঁজ রয়েছে। ডিসপ্লেটি একটি HD+ রেজোলিউশন প্যানেলের সাথে আসবে বলে জানা গেছে।

প্রসেসর ফ্রন্টে, স্যামসাং মিডিয়াটেক, কোয়ালকম বা ইউনিসক সিরিজের SoC এর সাথে যেতে পছন্দ করে কিনা তা এখনও নিশ্চিত করা হয়নি। ব্যাটারি ফ্রন্টের বিশদ বিবরণ এখনও পাওয়া যায়নি, তবে তার পূর্বসূরি Samsung Galaxy A03s এর মতোই, আসন্ন Samsung Galaxy A04s একটি 5,000mAh ব্যাটারির সাথে উপলব্ধ হতে পারে যা 15W চার্জিং অফার করে।

ফাঁস হওয়া রেন্ডার অনুসারে, ফোনের ডানদিকে ভলিউম সামঞ্জস্য করার জন্য নিয়ন্ত্রণ বোতাম রয়েছে বলে মনে হচ্ছে। অন্যান্য স্যামসাং স্মার্টফোনের মতো, পাওয়ার বোতামটি ডানদিকের প্যানেলেও দেওয়া হয়েছে এবং এতে একটি সমন্বিত ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও থাকতে পারে। পিছনের প্যানেল, রেন্ডার অনুসারে, একটি উল্লম্ব ট্রিপল ক্যামেরা সেটআপ দেখায়, যার বিশদ বিবরণ এখনও প্রতীক্ষিত। Samsung Galaxy A03s-এর বিপরীতে, আসন্ন Samsung Galaxy A04s-এ কোনও ক্যামেরা বাম্প নেই বলে মনে হচ্ছে। যাইহোক, লেন্সগুলি পেছন থেকে আটকে থাকে – Samsung Galaxy S22 Ultra-এর মতো।

ফাঁস হওয়া রেন্ডারগুলি নীচে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক, চার্জ করার জন্য একটি USB টাইপ-সি পোর্ট এবং স্পিকার গ্রিলগুলিও দেখায়। ফোনের বাম দিকে একটি সিম + মাইক্রোএসডি স্লট রয়েছে বলে মনে হচ্ছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy