লঞ্চের আগেই স্পেসিফিকেশনের তথ্য ফাঁস Motorola-এর নতুন স্মার্টফোনের, জেনেনিন কি কি ফিচার্স রয়েছে

Motorola Edge 30 এবং 30 pro এর সাম্প্রতিক লঞ্চের পরে আগামী সপ্তাহগুলিতে অফিসিয়াল হয়ে উঠতে পারে। যেহেতু Motorola এই আসন্ন হ্যান্ডসেটটি সম্পর্কে তার বুকে কার্ডগুলি বন্ধ করে রেখেছে, তাই কথিত চশমা এবং বেস এজ 30 এর ফাঁস হওয়া ছবি নিয়ে জল্পনা চলছে৷ এখন, একটি নতুন প্রতিবেদন এই হ্যান্ডসেটের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং ইউরোপীয় মূল্যের পরামর্শ দিয়েছে৷ এতে Motorola Edge 30-এর কথিত উচ্চ-রেজোলিউশন রেন্ডারও রয়েছে। ফোনটির সামনে একটি হোল-পাঞ্চ ক্যামেরা কাটআউট এবং একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

Motorola Edge 30 স্পেসিফিকেশন (গুজব)
Motorola Edge 30-এ পূর্ণ-HD+ রেজোলিউশন সহ পূর্বে দেওয়া 6.55-ইঞ্চি পোলড ডিসপ্লে রয়েছে বলে জানা গেছে। এই স্মার্টফোনটি ব্যবহারকারীদের 60Hz বা 144Hz রিফ্রেশ হারের মধ্যে বেছে নেওয়ার বিকল্প দিতে পারে। এটি একটি Snapdragon 778G Plus 5G SoC দ্বারা চালিত হতে পারে।

ক্যামেরার পরিপ্রেক্ষিতে, এই হ্যান্ডসেটে Motorola Edge 30 Pro এর মতো একটি ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে, যেটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS), একটি 50-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স এবং 50-মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর থাকতে পারে। একটি 2-মেগাপিক্সেল লেন্স। সামনে, এটি একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বৈশিষ্ট্যযুক্ত হতে পারে।

এতে 33W টার্বো পাওয়ার চার্জিং প্রযুক্তির সমর্থন সহ একটি 4,020mAh ব্যাটারি রয়েছে বলে মনে করা হচ্ছে। স্মার্টফোনটি ফেস আনলক এবং একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো সুরক্ষা বৈশিষ্ট্যগুলি প্যাক করবে বলে আশা করা হচ্ছে।

Motorola Edge 30 মূল্য, প্রাপ্যতা (গুজব)
সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Motorola Edge 30 ইউরোপে 5 মে রিলিজ হতে পারে। 6GB RAM এবং 128 GB অনবোর্ড স্টোরেজ সহ বেস মডেলটির দাম হতে পারে EUR 549 (প্রায় 45,400 টাকা)। 12GB RAM + 256GB অনবোর্ড স্টোরেজ বিকল্পের দাম হবে 649 EUR (প্রায় 53, 600)। [মটোরোলা] সবুজ, ধূসর এবং সিলভার রঙের বিকল্পগুলির সাথে এই হ্যান্ডসেটটি প্রকাশ করতে পারে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy