লঞ্চের আগেই স্পেসিফিকেশনের তথ্য ফাঁস Vivo-এর নতুন স্মার্টফোনের, জেনেনিন কি কি ফিচার্স রয়েছে

Vivo X80 Pro স্পেসিফিকেশনগুলি 25 এপ্রিল চীনে লঞ্চের আগে জানিয়ে দেওয়া হয়েছে। ডিভাইসটি একই দিনে Vivo X80 এবং X80 Pro+ এর সাথে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, আসন্ন Vivo X80 Pro-তে Snapdragon 8 Gen 1 SoC, 120Hz ডিসপ্লে, 50-মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা এবং 80W দ্রুত চার্জিং অন্তর্ভুক্ত থাকবে। পূর্ববর্তী লিকগুলি আরও পরামর্শ দেয় যে Vivo X80 সিরিজটি এই মাসের শুরুতে চীনে লঞ্চ হওয়া Vivo X নোটের সাথে সাদৃশ্যপূর্ণ হবে।

টিপস্টার ইশান আগরওয়ালের সাথে 91Mobiles-এর একটি রিপোর্ট আসন্ন Vivo X80 Pro-এর স্পেসিফিকেশন শেয়ার করেছে, যে তিনটি ফ্ল্যাগশিপ Vivo আগামী কয়েক দিনের মধ্যে লঞ্চ করার পরিকল্পনা করেছে। Vivo বিভিন্ন অফিসিয়াল মার্কেটিং রেন্ডারও শেয়ার করেছে যা X80 Pro কে তিনটি রঙে প্রদর্শন করে।

Vivo X80 Pro স্পেসিফিকেশন (প্রত্যাশিত)
রিপোর্ট অনুযায়ী, Vivo X80 Pro Android 12-এ চলবে এবং এতে একটি 6.78-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে। যেমন উল্লেখ করা হয়েছে, ভিভো হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 1 এসওসি দ্বারা চালিত হতে পারে। অপটিক্সের জন্য, Vivo X80 Pro একটি কোয়াড রিয়ার ক্যামেরা ইউনিট বহন করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

ক্যামেরা সেটআপে একটি 50-মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, একটি 48-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, একটি 12-মেগাপিক্সেল পোর্ট্রেট টেলিফটো ক্যামেরা এবং 5x অপটিক্যাল এবং 60x ডিজিটাল জুম সমর্থন সহ একটি 8-মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গেছে। এছাড়াও, X80 Pro-তে একটি অতিস্বনক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, বাঁকানো ডিসপ্লে প্রান্ত এবং 32-মেগাপিক্সেল সহ একটি একক ফ্রন্ট ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল থাকবে বলে আশা করা হচ্ছে।

Vivo X80 Pro 256GB এবং 512GB ইন্টারনাল স্টোরেজ অফার করবে বলে আশা করা হচ্ছে। এতে 80W দ্রুত চার্জিং 50W ওয়্যারলেস চার্জিংয়ের জন্য সমর্থন সহ একটি 4,700mAh ব্যাটারি অন্তর্ভুক্ত থাকতে পারে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy