লঞ্চের আগেই স্পেসিফিকেশনের তথ্য ফাঁস Micromax -এর নতুন স্মার্টফোনের, জেনেনিন কি কি ফিচার্স রয়েছে

Micromax In 2C সম্পূর্ণ স্পেসিফিকেশন সহ রেন্ডারগুলি অনলাইনে ফাঁস হয়েছে। মাইক্রোম্যাক্সের স্মার্টফোনটি শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। হ্যান্ডসেটটি ইতিমধ্যে বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটের পথ তৈরি করেছে, যা একটি আসন্ন লঞ্চের পরামর্শ দিতে পারে। ফাঁস হওয়া স্পেসিফিকেশন ইঙ্গিত দেয় যে ফোনটি ফিঙ্গারপ্রিন্ট রিডার ছাড়াই আসতে পারে। লঞ্চের সময়, এটিকে রেডমি 9 সিরিজ, টেকনো স্পার্ক 8 লাইনআপ এবং আরও অনেক কিছুর মতো স্মার্টফোনগুলির সাথে প্রতিযোগিতা করতে হতে পারে।

Tipster Sudhashu Ambhore টুইটার এর মাধ্যমে Micromax In 2C এর রেন্ডার এবং স্পেসিফিকেশন ফাঁস করেছেন। আগের একটি রিপোর্টে বলা হয়েছিল যে Micromax In 2C ভারতে এই মাসে বা মে মাসের শুরুতে লঞ্চ হওয়ার কথা। স্মার্টফোনটি Geekbench 5 বেঞ্চমার্ক সাইটেও অভিযুক্ত হয়েছে।

মাইক্রোম্যাক্স ইন 2C স্পেসিফিকেশন (প্রত্যাশিত)
Micromax In 2C এর সর্বশেষ রেন্ডারগুলি দেখায় যে স্মার্টফোনটি তিনটি রঙে আসবে – কালো, বাদামী এবং ধূসর। ডুয়াল-সিম সমর্থিত হ্যান্ডসেটটি 4GB/6GB LPDDR4x RAM এবং 64GB eMMC 5.1 অভ্যন্তরীণ স্টোরেজ সহ একটি অক্টা-কোর Unisoc T610 SoC দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 11-এ চালিত এবং 720 x 1600 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.52-ইঞ্চি HD+ ডিসপ্লে খেলার কথা বলা হয়েছে। এটি 400 নিট উজ্জ্বলতা এবং 89 শতাংশ STB অনুপাত সহ আসতে পারে।

স্মার্টফোনটিতে একটি 8-মেগাপিক্সেল প্রধান লেন্স এবং একটি VGA সেন্সর সহ একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে বলে মনে হচ্ছে। Micromax In 2C-এর সামনে একটি 5-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে বলেও বলা হয়েছে।

Micromax In 2C একটি 5,000mAh ব্যাটারি প্যাক করে এবং একটি 10W চার্জিং গতি রয়েছে৷ স্মার্টফোনটিতে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং প্রক্সিমিটি, লাইট এবং অ্যাক্সিলোমিটারের মতো বৈশিষ্ট্য সেন্সর রয়েছে বলে জানা গেছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy