লঞ্চের আগেই স্পেসিফিকেশনের তথ্য ফাঁস Vivo স্মার্টফোনের, জেনেনিন কি কি ফিচার্স রয়েছে

একটি রিপোর্ট অনুসারে, Vivo Y75 4G ভারত লঞ্চ 22 মে নির্ধারণ করা হয়েছে। এটি গুজবযুক্ত স্মার্টফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন সম্পর্কে তথ্যও বের করে। Vivo হ্যান্ডসেটটি একটি 6.44-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে সহ একটি ওয়াটারড্রপ নচ সহ আসবে বলে জানা গেছে।

Vivo Y75 4G স্পেসিফিকেশন
শিল্প সূত্রের উদ্ধৃতি দিয়ে, 91Mobiles দাবি করেছে যে গুজবযুক্ত Vivo Y75 4G-তে সেলফি ক্যামেরা রাখার জন্য একটি ওয়াটারড্রপ নচ সহ একটি 6.44-ইঞ্চি ফুল-এইচডি+ AMOLED ডিসপ্লে থাকবে। হুডের নিচে, Vivo ফোনটি একটি MediaTek Helio G96 SoC দিয়ে সজ্জিত হওয়ার দাবি করা হয়েছে, যা 8GB RAM এর সাথে যুক্ত হতে পারে। রিপোর্ট অনুযায়ী, হ্যান্ডসেটটি স্টোরেজ থেকে 4GB পর্যন্ত র‍্যামও ধার নিতে পারে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y75 4G-তে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যা একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর দ্বারা শিরোনাম হতে পারে বলে দাবি করা হয়েছে। এটি একটি 8-মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল তৃতীয় সেন্সরের সাথে যুক্ত করা যেতে পারে। সামনে, ফোনটি সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য একটি 44-মেগাপিক্সেল শ্যুটার পাওয়ার দাবি করা হয়েছে।

এটি 128GB ইনবিল্ট স্টোরেজ পেতে পারে, এবং ফোনটি বায়োমেট্রিক নিরাপত্তার জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে সজ্জিত হওয়ার দাবি করা হচ্ছে। Vivo Y75 4G 44W দ্রুত চার্জিং এর জন্য সমর্থন সহ একটি 4,020mAh ব্যাটারি প্যাক করার কথা বলা হয়।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy