লঞ্চের আগেই টুইটারে তথ্য ফাঁস Moto G42 স্মার্টফোনের, দেখেনিন কি কি রয়েছে

Moto G42 রেন্ডারগুলি টুইটারে ফাঁস হয়েছে এবং টিপিং করা হয়েছে যে গুজবযুক্ত স্মার্টফোনটি একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। ফোনটি মডেল নম্বর XT2233-2 সহ Wi-Fi অ্যালায়েন্স ডাটাবেসেও দেখা গেছে। নতুন মটোরোলা ফোনটি বাক্সের বাইরে অ্যান্ড্রয়েড 12 সহ প্রত্যাশিত এবং ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই সংযোগ সমর্থন করবে বলে আশা করা হচ্ছে। ফোনটিকে Lenovo Hong Kong ওয়েবসাইটে HawaiiPlusOLED22 নামেও কোডনেম দেওয়া হয়েছে, যা ইঙ্গিত করে যে এটি একটি OLED টাচস্ক্রিন ডিসপ্লে সহ আসতে পারে।

Moto G42 রেন্ডার টুইটারে ফাঁস হয়েছে টিপস্টার অভিষেক যাদব। রেন্ডারগুলিতে দেখা গেছে, ফোনটিতে ফ্ল্যাশ সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং সামনে একটি হোল-পাঞ্চ ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। রেন্ডারগুলি সাইড-মাউন্ট করা ভলিউম এবং পাওয়ার বোতাম এবং নীচে ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্টের উভয় পাশে একটি স্পিকার গ্রিল এবং মাইক্রোফোন গর্তের পরামর্শ দেয়।

মটোরোলা স্মার্টফোনটিকে ওয়াই-ফাই অ্যালায়েন্স ডাটাবেসে সার্টিফিকেশন আইডি WFA119264 সহ তালিকাভুক্তও দেখা গেছে। ওয়েবসাইটে তালিকাভুক্ত মডেল নম্বরটি হল স্মার্টফোনটির জন্য XT2233-2৷ স্মার্টফোনটি, তালিকাভুক্ত হিসাবে, বক্সের বাইরে Android 12 সহ আসবে বলে আশা করা হচ্ছে এবং এতে দুটি, 2.4GHz এবং 5 GHz, ফ্রিকোয়েন্সি ব্যান্ড থাকবে, যা ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই সমর্থন করার পরামর্শ দেয়। ফোনটি সর্বশেষ 12 এপ্রিল সংস্থা দ্বারা প্রত্যয়িত হয়েছিল।

Lenovo এর Hong Kong ওয়েবসাইটেও স্মার্টফোনটির কোডনেম HawaiiPlusOLED22 করা হয়েছে। কোডনাম থেকে বোঝা যায় যে স্মার্টফোনটিতে একটি OLED টাচস্ক্রিন ডিসপ্লে পাওয়ার সম্ভাবনা রয়েছে। মটোরোলা এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেনি এবং বিশ্বব্যাপী বাজারে স্মার্টফোনের প্রাপ্যতা এবং মূল্যের বিষয়ে বিশদ শেয়ার করেনি।

একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, Moto G সিরিজের আরেকটি হ্যান্ডসেট, Moto G52j 5G কে Geekbench, Camera FV-5, এবং Wi-Fi Alliance ওয়েবসাইটগুলিতে দেখা গেছে। স্মার্টফোনটি Snapdragon 695 SoC পাওয়ার এবং Android 11 আউট-অফ-দ্য-বক্স চালানোর গুজব রয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy