ভারতে লঞ্চ হল Itel Vision 3 দেখেনিন এর বিশেষ ফিচার্সগুলো

ভারতের বাজারে নতুন স্মার্টফোন আনল Itel কোম্পানি। Itel এই নতুন বাজেট স্মার্টফোনের মডেল হল Itel Vision 3 যার মূল্য হতে চলেছে ৮,০০০ টাকা। এই হ্যান্ডসেটটিতে ৫,০০০ এমএএইচ এআই ব্যাটারি সহ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

চলুন ডিভাইসটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক-

  1. Itel Vision 3 ফোনে আছে ৬.৬ ইঞ্চির এইচডি+ আইপিএস ডিসপ্লে রয়েছে, যার ওপরে ওয়াটারড্রপ-স্টাইল নচ দেখতে পাওয়া যাবে।
  2. Itel Vision 3 ফোনে অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আইটেল ভিশন ৩ অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করে।
  3. Oppo K10 ফোনে ফটোগ্রাফির জন্য রয়েছে। যা ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ এআই (AI) ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে।এছাড়াও, এর সামনে এআই (AI) বিউটি মোড সহ একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।
  4. পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।
  5. Itel Vision 3 ফোনে সিকিউরিটির জন্য উপলব্ধ রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক প্রযুক্তি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে।

ভারতে Itel Vision 3 ফোনের ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা এবং এটি অ্যামাজন এবং ফ্লিপকার্ট-এ উপলব্ধ রয়েছে। এই স্মার্টফোনটি তিনটি কালার অপশনে পাওয়া যাবে- ডিপ ওশান ব্ল্যাক, জুয়েল ব্লু এবং মাল্টি কালার গ্রিন৷

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy