ভারতের বাজার কাঁপাতে শীঘ্রই আসছে Tecno -নতুন স্মার্টফোন, দেখেনিন এর বিশেষ ফিচার্স গুলো

টেকনো আনুষ্ঠানিকভাবে ভারতে টেকনো ফ্যান্টম এক্স হ্যান্ডসেটটির আগমনকে টিজ করেছে। শেনজেন-ভিত্তিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি প্রকাশের তারিখ প্রকাশ করেনি। তবে, মনে হচ্ছে এই Tecno হ্যান্ডসেটটি শুধুমাত্র Amazon এর মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। হ্যান্ডসেটটি ইতিমধ্যেই 2021 সালে অন্যান্য অঞ্চলের জন্য প্রকাশিত হয়েছে৷ শেয়ার করা টিজার ভিডিওটি ডুয়াল সেলফি ক্যামেরার জন্য পিল-আকৃতির কাটআউট সহ এর পরিচিত বাঁকা ডিসপ্লে প্রকাশ করে৷ এটি আমাদের পিছনের প্যানেলের দিকেও নজর দেয়, যা ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বৈশিষ্ট্যযুক্ত।

টেকনো ফ্যান্টম এক্স স্পেসিফিকেশন
কোম্পানি ভারতে এই হ্যান্ডসেটের বিশদটি নিশ্চিত করেনি, তবে, এটি 2021 সালের জুন মাসে প্রকাশিত গ্লোবাল মডেলের অনুরূপ চশমার গর্ব করবে বলে আশা করা হচ্ছে। এটি একটি 90Hz সহ একটি 6.7-ইঞ্চি ফুল-HD+ সুপার AMOLED কার্ভড ডিসপ্লে খেলবে। রিফ্রেশ হার হুডের নিচে, হ্যান্ডসেটটি একটি MediaTek Helio G95 SoC প্যাক করে। এটি বাক্সের বাইরে Android 11-ভিত্তিক HiOS বুট করে।

অপটিক্সের জন্য, পিছনে একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর রয়েছে যা একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি 13-মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্সের সাথে যুক্ত। সামনে, এটি একটি 48-মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর দিয়ে সজ্জিত। টেকনো ফ্যান্টম এক্স-এ কানের স্পিকার গ্রিলের পাশে একটি সেলফি ফ্ল্যাশও রয়েছে। এই স্মার্টফোনটিতে একটি 4,700mAh ব্যাটারি রয়েছে যা 33W দ্রুত চার্জিংয়ের জন্য সমর্থন দেয়।

টেকনো ফ্যান্টম এক্স ভারতে উপলব্ধ
টেকনো ইন্ডিয়া টেকনো ফ্যান্টম এক্স-এর টিজার ভিডিও শেয়ার করতে টুইটারে নিয়ে গেছে। টিজারটিতে একটি অ্যামাজন ল্যান্ডিং পৃষ্ঠাও রয়েছে, যা আপাতত টেকনোর অন্যান্য স্মার্টফোনগুলি প্রদর্শন করে। যাইহোক, পেজটি শীঘ্রই আসন্ন Tecno Phantom X-এর সাথে আপডেট করা হতে পারে। PassionateGeekz-এর একটি পূর্ববর্তী লিক প্রস্তাব করেছে যে এই স্মার্টফোনটির দাম প্রায় Rs. 8GB RAM + 256GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য ভারতে 25,000। এটি স্টারি নাইট ব্লু এবং সামার সানসেট রঙের বিকল্পগুলিতে উপলব্ধ বলে জানা গেছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy