ভারতের বাজার কাঁপাতে আসছে Realme-এর নতুন স্মার্টফোন, দেখেনিন এর বিশেষ ফিচার্সগুলো

আকর্ষণীয় ফিচারের সঙ্গে বাজারে নতুন ফোন আনল স্মার্টফোন কোম্পানি Realme। Realme GT 2 Pro লঞ্চ হবে আজ (7 April) দুপুর 12:30 টায়। Realme GT 2 Pro ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জার সহ মিলবে আরও কিছু বিশেষ ফিচার্স।

চলুন ডিভাইসটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক-

  1. Realme GT 2 Pro ফোনে আছে 120 হার্টজ রিফ্রেশ রেটের 6.7-ইঞ্চি WQHD+ (1440 x 3216 পিক্সেল) LTPO AMOLED ডিসপ্লে রয়েছে। স্ক্রিনের 2K রেজোলিউশন রয়েছে। পাশাাপাশি এটি গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত করা।
  2. Realme GT 2 Pro ফোনে Snapdragon 8 Gen 1 SoC প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনটি ৮/১২ জিবি র‌্যাম ও ১২৮/২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।
  3. Realme GT 2 Pro ফোনে ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যা ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর,150-ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ একটি 50 MP আল্ট্রাওয়াইড সেন্সর ও 40x মাইক্রোস্কোপ লেন্স, যা একটি ম্যাক্রো লেন্স। পাশাপাশি সেলফির জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।
  4. পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা 65W SuperDart চার্জার সাপোর্ট করবে।
  5. Realme GT 2 Pro ফোনে সিকিউরিটির জন্য উপলব্ধ রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ বেসড realme UI 3.0 -এ রান করবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy