ব্লুটুথ SIG সার্টিফিকেশন সাইটে দেখা গেছে Samsung -এর নতুন স্মার্টফোন, দ্রুত লঞ্চ হতে চলেছে

Samsung Galaxy M13 মডেল নম্বর SM-M135F_DSN সহ Bluetooth SIG সার্টিফিকেশন সাইটে প্রকাশিত হয়েছে। তালিকায় এই হ্যান্ডসেট সংক্রান্ত কোনো বিশদ বিবরণ দেওয়া হয়নি, তবে, এটি গত বছরের Galaxy M12-এর তুলনায় একটি আপগ্রেড হবে বলে আশা করা হচ্ছে। অবশ্যই, ইতিমধ্যে, সাম্প্রতিক ফাঁস এবং গুজব Galaxy M13 এর বেশ কয়েকটি মূল ডিজাইন বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশনের ইঙ্গিত দিয়েছে। এটি একটি 6.5-ইঞ্চি ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত এবং Android 11-ভিত্তিক OneUI স্কিনে চালিত বলে মনে করা হচ্ছে। এই হ্যান্ডসেটটি ইতিমধ্যেই ভারতে উৎপাদনে রয়েছে বলে মনে করা হচ্ছে।

Samsung Galaxy M13-এর ব্লুটুথ SIG তালিকায় হ্যান্ডসেটের সাথে 5G লেবেল অন্তর্ভুক্ত নেই। অতীতের রিপোর্টগুলি ইঙ্গিত দিয়েছে যে Galaxy M13 এর পূর্বসূরি Galaxy M12 4G এর বিপরীতে একটি 5G ফোন। এটি একটি 6.5-ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে খেলতে পারে। স্যামসাং হ্যান্ডসেটটি একটি 5,000mAh ব্যাটারি প্যাক করবে এবং একটি 6GB RAM + 128GB স্টোরেজ বিকল্পের সাথে আসবে বলে মনে করা হচ্ছে। Galaxy M13 বক্সের ভিতরে চার্জার ছাড়াই বিক্রি হতে পারে।

এর আগে একটি কোয়াড ক্যামেরা সেটআপ বৈশিষ্ট্যযুক্ত বলে বিশ্বাস করা হয়েছিল, এই হ্যান্ডসেটটিতে সম্প্রতি একটি LED ফ্ল্যাশ সহ পিছনে ডুয়াল ক্যামেরা থাকার ইঙ্গিত দেওয়া হয়েছিল। এর পিছনের প্যানেলের ফাঁস হওয়া লাইভ চিত্রগুলি ইঙ্গিত দেয় যে এটি একটি কালো রঙের বিকল্পের সাথে চালু হতে পারে। ভলিউম রকার এবং পাওয়ার বোতামগুলি গ্যালাক্সি M13 এর ডান মেরুদণ্ডে লাগানো হয়েছে বলে বিশ্বাস করা হয়। উপরন্তু, পাওয়ার বোতামটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসাবে দ্বিগুণ হতে পারে। এই হ্যান্ডসেটটি পূর্বসূরির মতো একটি ওয়াটারড্রপ-স্টাইলের খাঁজ থাকবে বলে আশা করা হচ্ছে।

Samsung এখনও Galaxy M13 লঞ্চের বিষয়ে কোনও অফিসিয়াল বিশদ শেয়ার করেনি। Galaxy M33 5G এর মুক্তির পরে এটি ভারতে পৌঁছবে বলে আশা করা হয়েছিল যা 2 এপ্রিল আগে চালু হয়েছিল।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy