বাজার কাঁপাতে 4 মে ভারতে লঞ্চ হতে চলেছে Vivo -এর নতুন স্মার্টফোন, দেখেনিন

Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W ভারতীয় বাজারে আসতে চলেছে 4 মে। Vivo T1 Pro 5G আনুষ্ঠানিকভাবে Snapdragon 778G SoC দ্বারা চালিত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এখন, ভিভো এই আসন্ন হ্যান্ডসেটের অতি-দ্রুত চার্জিং ক্ষমতা সহ পিছনের প্রাথমিক ইমেজ সেন্সরের জন্য বিশদ প্রকাশ করেছে। লঞ্চের আগে, কোম্পানি 2 মে IST রাত 12 টায় তার ডিসপ্লে সম্পর্কিত তথ্য উন্মোচন করার পরিকল্পনা করেছে।

Vivo Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W লঞ্চের জন্য Flipkart-এ একটি অফিসিয়াল মাইক্রোসাইট সেট আপ করেছে। এটি এখন আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে যে এই হ্যান্ডসেটগুলি একটি 64-মেগাপিক্সেলের সুপার নাইট প্রাইমারি ক্যামেরার সাথে একটি 117-ডিগ্রি ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর এবং একটি ম্যাক্রো সেন্সর সহ সজ্জিত হবে। উপরন্তু, Vivo T1 Pro 5G 66W টার্বো ফ্ল্যাশ চার্জ অতি-দ্রুত চার্জিং সমর্থন অফার করবে। ভিভোর মতে, এই প্রযুক্তিটি প্রায় 18 মিনিট চার্জ করার সাথে 50 শতাংশ পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করতে পারে।

একটি অতীতের প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছে যে Vivo T1 Pro 5G Android 12-ভিত্তিক Funtouch OS 12-এ চলতে পারে। এটি 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.44-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত হবে বলে আশা করা হচ্ছে। সামনে একটি 16-মেগাপিক্সেল সেলফি শুটার থাকতে পারে। এই হ্যান্ডসেটটিতে একটি 4,700mAh ব্যাটারি প্যাক করার কথা রয়েছে।

উল্লেখযোগ্যভাবে, Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W যথাক্রমে iQoo Z6 Pro 5G এবং iQoo Z6 4G-এর মতো দেখা যাচ্ছে। এই আসন্ন Vivo স্মার্টফোনগুলি এই iQoo হ্যান্ডসেটের সাথে কিছু স্পেসিফিকেশন শেয়ার করতে পারে। যাইহোক, কী কনফিগারেশন, ইউজার ইন্টারফেস এবং রঙের বিকল্পগুলির ক্ষেত্রে তারা পরিবর্তিত হবে বলে আশা করা হচ্ছে। গত বছর, Vivo Vivo T1 5Gও প্রকাশ করেছে, যা iQoo Z6 5G-এর মতোই ছিল। যদিও iQoo Vivo-এর একটি সাব-ব্র্যান্ড, এই Vivo T1 সিরিজ এবং iQoo Z6 সিরিজের স্মার্টফোনগুলি ভারতে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy