বাজার কাঁপাতে 25 এপ্রিল লঞ্চ হচ্ছে Vivo-এর নতুন স্মার্টফোন, দেখুন এর বিশেষ ফিচার্সগুলো

Vivo S15e 25 এপ্রিল চীনে উন্মোচন করা হবে, কোম্পানিটি তার ওয়েবসাইটে একটি ডেডিকেটেড ল্যান্ডিং পৃষ্ঠার মাধ্যমে ঘোষণা করেছে। এর আনুষ্ঠানিক আত্মপ্রকাশের আগে, Vivo Vivo S15e-এর জন্য প্রাক-সংরক্ষণ গ্রহণ করা শুরু করেছে। আসন্ন ভিভো এস-সিরিজ স্মার্টফোনটি ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিসপ্লে সহ তিনটি ভিন্ন রঙের বিকল্পে ভিভো চায়না ওয়েবসাইটে উপস্থিত হয়েছে। Vivo S15e 66W ফাস্ট চার্জিং বৈশিষ্ট্যের জন্য টিজ করা হয়েছে এবং এটি একটি 5nm প্রসেসর দিয়ে সজ্জিত হবে। ইতিমধ্যে, মডেল নম্বর V2190A সহ একটি Vivo স্মার্টফোন চীনের TENAA সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। তালিকাটি Vivo S15e-এর বলে মনে করা হচ্ছে। স্মার্টফোনটি 5G সংযোগ, একটি 6.44-ইঞ্চি AMOLED ডিসপ্লে এবং তিনটি পিছনের ক্যামেরা সহ দেখানো হয়েছে।

Vivo, তার চায়না ওয়েবসাইটে একটি ডেডিকেটেড ল্যান্ডিং পেজের মাধ্যমে, Vivo S15e লঞ্চ করার বিষয়ে টিজ করেছে। টিজার অনুসারে, স্মার্টফোনটি আনুষ্ঠানিকভাবে 25 এপ্রিল দেশে চালু হবে। Vivo S15e-এর জন্য প্রাক-সংরক্ষণগুলি বর্তমানে এর অনলাইন স্টোরে লাইভ রয়েছে। ডিভাইসটি তিনটি ভিন্ন রঙের বিকল্পে সংরক্ষণের জন্য রয়েছে। তবে, লঞ্চ ইভেন্টের সময় এবং Vivo S15e-এর মূল্যের বিশদ এই মুহূর্তে অজানা।

Vivo S15e স্পেসিফিকেশন (প্রত্যাশিত)
আসন্ন ডুয়াল-সিম Vivo স্মার্টফোনটি একটি 6.44-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে সহ তালিকাভুক্ত করা হয়েছে। এই অ্যান্ড্রয়েড ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে বলে জানা গেছে।

Vivo মডেলটি 2.8GHz ফ্রিকোয়েন্সি সহ একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত বলে জানা গেছে। তালিকায় SoC-এর নাম প্রকাশ করা হয়নি, তবে Vivo S15e-কে Samsung-এর Exynos 1080 SoC ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়েছে। TENAA তালিকাটি V2190A স্মার্টফোনের জন্য তিনটি RAM ভেরিয়েন্ট – 6GB, 8GB, এবং 12GB – এবং তিনটি স্টোরেজ বিকল্প – 128GB, 256GB, এবং 512GB – সুপারিশ করে।

ডিভাইসের ট্রিপল রিয়ার ক্যামেরা মডিউলটিতে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ একটি 8-মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা এবং আরেকটি 2-মেগাপিক্সেল স্ন্যাপার অন্তর্ভুক্ত করার জন্য তালিকাভুক্ত করা হয়েছে। সেলফির জন্য, ফোনটিতে একটি 16-মেগাপিক্সেল শ্যুটার দেখানো হয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy