বাজার কাঁপাতে 23 মে লঞ্চ হতে চলেছে Oppo -এর নতুন স্মার্টফোনে, দেখেনিন এর স্পেসিফিকেশন

Oppo Reno 8 সিরিজ লঞ্চ হচ্ছে 23 মে, চীনা কোম্পানি সোমবার একটি আমন্ত্রণের মাধ্যমে ঘোষণা করেছে। সিরিজটিতে নিয়মিত Oppo Reno 8 এর পাশাপাশি Reno 8 Pro এবং Reno 8 SE অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। Reno 8 Lite সিরিজের একটি অংশ হতে পারে বলে আশা করা হচ্ছে, তবে এটি প্রাথমিকভাবে কিছু বাজারে সীমাবদ্ধ থাকতে পারে। অন্যান্য মডেলের মধ্যে, Reno 8 Qualcomm-এর নতুন Snapdragon SoC এর সাথে আসবে বলে আশা করা হচ্ছে যেটিকে Snapdragon 7 Gen 1 বলা হবে, যেটি 20 মে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। অন্যদিকে Reno 8 SE, টিপ দেওয়া হয়েছে একটি MediaTek Dimensity SoC আছে।

Oppo Reno 8 সিরিজ লঞ্চ
Weibo-তে পোস্ট করা আমন্ত্রণ অনুসারে Oppo Reno 8 সিরিজের লঞ্চটি 23 মে CST এশিয়ায় (4:30pm IST) সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। এটা আর কোন বিস্তারিত দেয় না.

যদিও Oppo এখনও আনুষ্ঠানিকভাবে ভারতে Reno 8 সিরিজ লঞ্চের বিষয়টি নিশ্চিত করেনি, তবে নিয়মিত Reno 8, অন্তত, জুনের শেষে দেশে আত্মপ্রকাশ করবে বলে অনুমান করা হচ্ছে।

Oppo Reno 8 স্পেসিফিকেশন (প্রত্যাশিত)
গুজব মিল অনুসারে Oppo Reno 8-এ 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.62-ইঞ্চি ফুল-HD+ E4 OLED ডিসপ্লে থাকবে। ফোনটি Snapdragon 7 Gen 1 SoC দ্বারা চালিত বলেও বলা হয়েছে যেটি Qualcomm 20 মে উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। উপরন্তু, Reno 8-এ একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 80W দ্রুত চার্জিং সাপোর্ট সহ একটি 4,500mAh ব্যাটারি থাকবে বলে জানা গেছে। .

Oppo Reno 8 Pro স্পেসিফিকেশন (প্রত্যাশিত)
Oppo Reno 8 Pro-তে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি ফুল-HD+ OLED ডিসপ্লে রয়েছে বলে গুজব রয়েছে। প্রো মডেলটিতে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি 8100-ম্যাক্স SoC রয়েছে বলে অনুমান করা হচ্ছে। এটি 80W দ্রুত চার্জিং সমর্থন সহ একই 4,500mAh ব্যাটারি বহন করার গুজব রয়েছে যা Reno 8-এর একটি অংশ হতে পারে।

Oppo Reno 8 SE স্পেসিফিকেশন (প্রত্যাশিত)
Oppo Reno 8 SE অ্যান্ড্রয়েড 12 আউট-অফ-দ্য-বক্স চালাবে এবং একটি 6.43-ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত করবে, একটি সাম্প্রতিক প্রতিবেদনের পরামর্শ দেওয়া হয়েছে। ফোনটিতে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি 1300 SoC রয়েছে এবং এটি 6GB এর পাশাপাশি 8GB RAM অপশনেও রয়েছে বলে জানা গেছে। এটি একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথেও আসতে পারে যা একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর এবং একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অন্তর্ভুক্ত করতে পারে। Reno 8 SE-তে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 4,500mAh ব্যাটারি রয়েছে বলে গুজব রয়েছে — ঠিক যেমন গুজব Reno 8 এবং Reno 8 Pro-এর মতো।

Oppo Reno 8 Lite স্পেসিফিকেশন (প্রত্যাশিত)
Oppo Reno 8 Lite-এ একটি 6.43-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে এবং একটি অক্টা-কোর Qualcomm Snapdragon 695 SoC আছে বলে জানা গেছে। ফোনটি একটি 64-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপও দিতে পারে। Reno 8 Lite-এর সামনে একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সেন্সর রয়েছে এবং 33W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি 4,500mAh ব্যাটারি রয়েছে বলে গুজব রয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy