বাজার কাঁপাতে ভারতে লঞ্চ হচ্ছে Realme-এর নতুন স্মার্টফোন, দেখুন এর বিশেষ ফিচার্সগুলো

বর্তমান সময়ে Realme স্মার্টফোন কোম্পানি এখন একটি জনপ্রিয় কোম্পানি।একটি টিপস্টার অনুসারে, 30 এপ্রিল ভারতে Realme Narzo 50A প্রাইম লঞ্চ হতে চলছে। ফোনটি দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হবে বলেও দাবি করা হচ্ছে। সম্প্রতি, Realme ঘোষণা করেছে যে আসন্ন হ্যান্ডসেটটি বাক্সে চার্জিং ইট ছাড়াই আত্মপ্রকাশ করবে। চীনা কোম্পানিটি ঘোষণা করেছে যে অন্যান্য Realme এবং Narzo পণ্যগুলি বাক্সে চার্জ সহ শিপিং চালিয়ে যাবে। হ্যান্ডসেটটি গত মাসে ইন্দোনেশিয়ায় দুটি স্টোরেজ ভেরিয়েন্টে 4GB র‍্যাম সহ স্ট্যান্ডার্ড হিসাবে লঞ্চ করা হয়েছিল।

Realme Narzo 50A প্রাইম স্পেসিফিকেশন
যদিও Realme এখনও Realme Narzo 50A Prime-এর ভারতীয় ভেরিয়েন্টের লঞ্চ এবং স্পেসিফিকেশন সম্পর্কে কোনও ঘোষণা দেয়নি, এটি ঘোষণা করেছে যে কোম্পানিটি “আরও টেকসই পরিবেশ” এর দিকে ধাক্কা হিসাবে বক্সে চার্জার পাঠাবে না।

Realme Narzo 50A Prime Android 11-ভিত্তিক Realme UI R সংস্করণ চালায় এবং এটি একটি 6.6-ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে। এটি একটি অক্টা-কোর Unisoc T612 SoC দ্বারা চালিত, 4GB RAM এর সাথে যুক্ত এবং 128GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজের বৈশিষ্ট্য রয়েছে।

Realme Narzo 50A Prime এ একটি AI ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যা 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি মনোক্রোম পোর্ট্রেট সেন্সর এবং একটি ম্যাক্রো সেন্সর পান। সেলফি এবং ভিডিও কলের জন্য, স্মার্টফোনটিতে একটি 8-মেগাপিক্সেল AI সেন্সর রয়েছে। Realme Narzo 50A Prime 18W চার্জিং সাপোর্ট সহ একটি 5,000mAh ব্যাটারি প্যাক করে। বায়োমেট্রিক প্রমাণীকরণের জন্য এটিতে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

টিপস্টার Paras Guglani এর একটি টুইট অনুসারে, দুটি স্টোরেজ কনফিগারেশন ছাড়াও ফোনটি দুটি রঙের বিকল্পে লঞ্চ করা হবে। উল্লেখ্য যে Realme Narzo 50A Prime ইন্দোনেশিয়ায় একটি বেস 4GB + 64GB স্টোরেজ ভেরিয়েন্ট এবং একটি 4GB + 128GB স্টোরেজ মডেলে লঞ্চ করা হয়েছিল, যেখানে ফ্ল্যাশ ব্ল্যাক এবং ফ্ল্যাশ ব্লু রঙের বিকল্পগুলি থেকে বেছে নেওয়ার বিকল্প রয়েছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy