বাজার কাঁপাতে ভারতে লঞ্চ হচ্ছে Motorola -এর নতুন স্মার্টফোন, দেখুন এর বিশেষ ফিচার্সগুলো

ভারতের বাজারে Motorola স্মার্টফোন কোম্পানি একটি নতুন ফোন লঞ্চ করছে। যার নাম “Motorola G22″। যা কেবলমাত্র প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলির চেয়ে কিছুটা বেশি প্রতিশ্রুতি দেয়। এর কিছু হাইলাইট হল একটি 90Hz ডিসপ্লে, 20W দ্রুত চার্জিং, এবং একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। Motorola এটি একটি একক ভেরিয়েন্টে লঞ্চ করেছে Rs. 10,999, যেখানে এটি অন্যান্য বাজেট ডিভাইস যেমন Realme C35 (রিভিউ), Redmi 10 এবং Samsung M12 এর সাথে প্রতিযোগিতা করে।

Moto G22 একটি বাজেট স্মার্টফোনের জন্য প্রচুর বান্ডিল আনুষাঙ্গিক নিয়ে আসে। আপনি একটি স্বচ্ছ সিলিকন কেস, USB Type-C কেবল এবং 20W চার্জার পাবেন, যা সবই খুব ভালো।

একটি বিশাল 5,000mAh ব্যাটারি সহ একটি ফোনের জন্য, Motorola ওজন কমাতে একটি দুর্দান্ত কাজ করেছে৷ Moto G22 এর ওজন মাত্র 185g এবং পুরু 8.5mm। শরীরের জন্য ব্যবহৃত প্লাস্টিক দেখতে এবং দুর্দান্ত লাগছে। পিছনের প্যানেলটি আঙ্গুলের ছাপগুলি তুলে নেয় তবে সেগুলি অবিলম্বে দৃশ্যমান হয় না। G22 আইসবার্গ ব্লুতেও উপলব্ধ এবং একটি আসন্ন মিন্ট সবুজ রঙ রয়েছে।

Moto G22-এ HD+ (1600×720 পিক্সেল) রেজোলিউশন এবং 90Hz রিফ্রেশ রেট সহ একটি ফ্ল্যাট 6.5-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে৷ সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লেতে একটি হোল-পাঞ্চ কাটআউট রয়েছে যা একটি চমৎকার, প্রিমিয়াম স্পর্শ কারণ বেশিরভাগ প্রতিযোগিতায় শিশির-ড্রপ নচ রয়েছে।

Moto G22 এর নীচে একটি একক স্পিকার এবং উপরে একটি হেডফোন জ্যাক রয়েছে। সিম ট্রে দুটি ন্যানো-সিম কার্ড সহ 1TB পর্যন্ত একটি মাইক্রোএসডি কার্ড সমর্থন করে৷ ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পাওয়ার বোতামের সাথে একত্রিত করা হয়েছে এবং এর কাজটি ভালোভাবে করে। G22-এর আইপি রেটিং নেই, তবে মটোরোলা দাবি করেছে যে নকশাটি জল-বিরক্তিকর।

MediaTek Helio G37 SoC Moto G22-এ আত্মপ্রকাশ করেছে। প্রধান নতুন বৈশিষ্ট্য হল 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে পরিচালনা করার ক্ষমতা, কিন্তু অন্যথায় Helio G35 এর সাথে খুব মিল এবং 5G সমর্থন করে না। Moto G22 ভারতে শুধুমাত্র একটি কনফিগারেশনে পাওয়া যায়, 4GB RAM এবং 64GB অন্তর্নির্মিত স্টোরেজ সহ। Android 12 সহ Moto G22 শিপ এবং Motorola এর জন্য তিন বছরের নিরাপত্তা আপডেটের প্রতিশ্রুতি দিয়েছে।

মটোরোলা Moto G22-এর ক্যামেরায় বাদ পড়েনি। পিছনের চারটিতে রয়েছে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি, একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো এবং একটি 2-মেগাপিক্সেল গভীরতার ক্যামেরা। G22-এ একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও রয়েছে।

Moto G22 হল একটি আকর্ষণীয় অফার যা এটি যে বৈশিষ্ট্যগুলি অফার করে তা বিবেচনা করে দামটি ভাল। বান্ডেল করা 20W চার্জার, পরের তিন বছরের জন্য গ্যারান্টিযুক্ত নিরাপত্তা আপডেট এবং একটি উচ্চ রেজোলিউশন সেলফি ক্যামেরা এমন জিনিস যা এই দামের সীমার মধ্যে অনেকেই অফার করে না। এটি এমন বৈশিষ্ট্যগুলির সংমিশ্রণ যা G22 কে একটু অনন্য করে তোলে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy