নতুন রূপে বাজার কাঁপাচ্ছে Realme GT সিরিজ এর নতুন স্মার্টফোন, দেখেনিন

Realme GT Neo 3 একটি অ্যানিমে-থিমযুক্ত ভেরিয়েন্ট পেয়েছে, যার নাম Naruto Limited Edition। Realme GT Neo 3 Naruto Edition-এ স্মার্টফোনের স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের মতোই স্পেসিফিকেশন রয়েছে। এডিশনের সাথে নতুন সংযোজন হল নারুটো থিমের সাথে মেলে কমলা রঙের ব্যাক। পিছনে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপটি অ্যানিমের ‘হিডেন লিফ ভিলেজ’ চিহ্নের পাশে ধাতব রূপালী রঙে ঘেরা। হ্যান্ডসেটের সীমিত সংস্করণটি 26 মে থেকে চীনে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে।

Realme GT Neo 3 Naruto সংস্করণের দাম, উপলব্ধতা
চীনা কোম্পানি চীনে তাদের ওয়েবসাইটে Realme GT Neo 3-এর Naruto সংস্করণ চালু করেছে। স্মার্টফোনটি স্ট্যান্ডার্ড সংস্করণের মতোই স্পেসিফিকেশন পাচ্ছে। Realme GT Neo 3-এর বিশেষ সংস্করণ এখন চীনে প্রি-অর্ডারের জন্য CNY 3,099 (প্রায় 35,600 টাকা) পাওয়া যাচ্ছে। প্রি-অর্ডার করার জন্য, ক্রেতাদের CNY 100 (প্রায় 1,100 টাকা) জমা দিতে হবে এবং তারপর 2 ঘন্টার মধ্যে ব্যালেন্সের পরিমাণ পরিশোধ করতে হবে। ফোনটি 26 মে থেকে চীনে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হয়েছে। Realme স্মার্টফোনের প্রতিরক্ষামূলক কভারের স্মার্টফোনের সাথে একটি উপহারও দিচ্ছে।

Realme GT Neo3 Naruto Edition unveiled - GSMArena.com news

Realme GT Neo 3 Naruto Edition স্পেসিফিকেশন
Realme GT Neo 3 Naruto Edition শুধুমাত্র anime এবং manga প্রেমীদের জন্য কসমেটিক আপডেট প্রদান করে। অ্যানিমের নায়ক যে জাম্পস্যুটটি পরেন তার সাথে মেলে স্মার্টফোনের পিছনের অংশটি কমলা এবং কালো রঙে, লাল ঘূর্ণন চিহ্ন দিয়ে সম্পূর্ণ। রেফারেন্সের জন্য নারুটো থেকে হিডেন লিফ ভিলেজ বা কোনহাগাকুরে প্রতীক সহ পিছনের ক্যামেরাগুলি সিলভার ধাতব উচ্চারণে ঘিরে রাখা হয়েছে। প্রতীকের অধীনে, Realme এবং Naruto এর সহযোগিতা চিহ্নিত করা হয়েছে।

স্মার্টফোনের পাশাপাশি, Realme GT Neo 3-এর চার্জিং অ্যাডাপ্টার এবং কেবলেও একই কমলা এবং কালো নান্দনিকতা বহন করেছে। সিম ইজেক্টর টুলটি এখন Naruto থেকে হিডেন লিফ ভিলেজ প্রতীকের আকারে রয়েছে। এছাড়াও একটি নারুটো স্ক্রোল ব্যাগ রয়েছে যা বান্ডিল করা হয়েছে।

Realme GT Neo 3 Naruto সংস্করণটি এই বছরের এপ্রিলে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড সংস্করণের মতো একই স্পেসিফিকেশন পাবে। স্মার্টফোনটি 6.7-ইঞ্চি টাচস্ক্রিন এবং একটি 4,500mAh ব্যাটারি সহ আসবে। এটি অ্যান্ড্রয়েড 12 আউট-অফ-দ্য-বক্সের সাথে আসবে এবং মিডিয়াটেক ডাইমেনসিটি 8100 5G SoC দ্বারা চালিত হবে। স্টোরেজের জন্য, এটি 8GB RAM এবং 128GB ইনবিল্ট স্টোরেজ পাবে। পিছনে, ফোনটি একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি, একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ পাবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy