দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সহ OnePlus -এর নতুন ২টি ইয়ারবাড, দেখেনিন এর বিশেষ ফিচারগুলো

OnePlus Buds N true wireless stereo (TWS) ইয়ারফোন এবং OnePlus Cloud Ear Z2 নেকব্যান্ড-স্টাইলের ইয়ারফোনগুলি বৃহস্পতিবার চীনে লঞ্চ করা হয়েছে। OnePlus Buds N TWS ইয়ারফোন 12.4mm ড্রাইভার ইউনিট দিয়ে সজ্জিত, এবং মোট 30 ঘন্টা প্লেব্যাক প্রদান করে বলে দাবি করা হয়। OnePlus Cloud Ear Z2 ইয়ারফোনগুলি 12.4mm ড্রাইভার, 30 ঘন্টা পর্যন্ত ব্যাটারি, এবং AI কল নয়েজ কমানোর বৈশিষ্ট্য সহ IP55 রেটিং পায়।

OnePlus Buds N TWS স্পেসিফিকেশন
OnePlus Buds N TWS 12.4mm মুভিং কয়েল ইউনিটের সাথে টাইটানিয়াম-প্লেটেড কম্পোজিট ডায়াফ্রাম এবং ডুয়াল-ড্যাম্পিং ইন্ডিপেন্ডেন্ট রিয়ার ক্যাভিটি ডিজাইনের সাথে সজ্জিত। এগুলি ডিরাক অডিও টিউনার প্রযুক্তি, “ওয়ানপ্লাস অ্যাকোস্টিক টিউনিং স্কিম” (অনুবাদিত) এবং ডলবি অ্যাটমস সমর্থনের সাথে একটি বেস-ভারী চারপাশের শব্দ প্রদানের সাথে যুক্ত। OnePlus অ্যাপ-ভিত্তিক ইকুয়ালাইজার অফার করছে যা শ্রোতাদের বেস, পরিষ্কার এবং খাঁটি ভোকাল শোনার শৈলী থেকে বেছে নিতে দেয়।

OnePlus Buds N TWS ইয়ারবাডগুলি প্লেব্যাক এবং কল পরিচালনার জন্য বেসিক টাচ কন্ট্রোলের সাথে আসে। এগুলি ধুলো এবং জল প্রতিরোধের জন্য IP55-রেটযুক্ত। তারা Bluetooth v5.2 সংযোগ ব্যবহার করে এবং 94ms এর লেটেন্সি অফার করে বলে দাবি করা হয়। গ্রাহকরা ডুয়াল মাইক্রোফোন অ্যারের মাধ্যমে এআই কল নয়েজ কমানোর সুবিধাও পান।

যতদূর চার্জিং সম্পর্কিত, OnePlus Buds N TWS ইয়ারবাডগুলিকে মোট 30 ঘন্টা প্লেব্যাক সময় দেওয়ার দাবি করা হয়। প্রতিটি ইয়ারবাড একক চার্জে 7 ঘন্টা পর্যন্ত রান টাইম দিতে সক্ষম, OnePlus বলে।

OnePlus Cloud Ear Z2 স্পেসিফিকেশন
OnePlus Cloud Ear Z2 ইয়ারফোনে OnePlus Buds N TWS এর মতোই স্পেসিফিকেশন রয়েছে। OnePlus বলেছে, এগুলিতে টাইটানিয়াম-প্লেটেড ডোম এবং PEEK+PU যৌগিক আবরণ, সুপার বড় সাউন্ড চেম্বার এবং অপ্টিমাইজেশান অ্যালগরিদম সহ 12.4 মিমি মুভিং কয়েল ইউনিট রয়েছে যা বিকৃতি-মুক্ত, সঠিক শব্দ তৈরি করে। এগুলি ধুলো এবং জল প্রতিরোধের জন্য IP55-রেটযুক্ত এবং ব্লুটুথ v5.0 সংযোগ ব্যবহার করে৷

চার্জ করার ক্ষেত্রে, OnePlus Buds Cloud Ear Z2 TWS ইয়ারবাডগুলিকে মোট 30 ঘন্টা প্লেব্যাক সময় দেওয়ার দাবি করা হয়৷ OnePlus বলে যে 10 মিনিটের দ্রুত চার্জ 20 ঘন্টা পর্যন্ত শোনার সুযোগ দেয়।

OnePlus Buds N TWS এবং OnePlus Cloud Ear Z2 দাম, প্রাপ্যতা
OnePlus Buds N TWS মূল্য CNY 199 (প্রায় 2,350 টাকা) নির্ধারণ করা হয়েছে এবং এটি কালো এবং সাদা রঙের বিকল্পগুলিতে প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ।

OnePlus Cloud Ear Z2-এর দামও CNY 199 (প্রায় 2,350 টাকা) এ সেট করা হয়েছে তবে সেগুলি কালো এবং নীল রঙের বিকল্পে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। এই দুটি OnePlus ডিভাইস 26 এপ্রিল থেকে শিপিং শুরু করবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy