দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সহ Beoplay EX TWS ইয়ারবাড, দেখেনিন এর বিশেষ ফিচারগুলো

Bang & Olufsen Beoplay EX ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড নিয়ে এসেছে যা একটি ওয়্যারলেস চার্জিং কেস এবং ফিচার অ্যাডাপটিভ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) প্রযুক্তির সাথে আসে। 2021 সালে প্রকাশিত Beoplay EQ-এর বিপরীতে, Beoplay EX-এ একটি Airpod-এর মতো স্টেম ডিজাইন রয়েছে। Beoplay EX ক্লান্তিমুক্ত শোনার অভিজ্ঞতার জন্য নরম কানের টিপস সহ একটি আর্গোনমিক ফিট অফার করে। আপনি হাঁটছেন, দৌড়াচ্ছেন বা লাফ দিচ্ছেন কিনা সেগুলি snuggly ফিট করার কথা। এছাড়াও, এই ইয়ারবাডগুলিকে IP57 রেট দেওয়া হয়েছে জল এবং বৃষ্টি প্রতিরোধের জন্য।

Bang & Olufsen Beoplay EX স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য
এই TWS ইয়ারবাডগুলিতে অভিযোজিত ANC প্রযুক্তি রয়েছে যা শব্দ বাতিল করার স্তর সামঞ্জস্য করতে আশেপাশের পরিবেষ্টিত শব্দ নিরীক্ষণ করে। আপনি একটি একক ট্যাপ দিয়ে স্বচ্ছতা মোড সক্রিয় করতে পারেন। Beoplay EX-এ 9.2 মিমি নিওডিয়ামিয়াম ড্রাইভার লাগানো আছে যা গভীর বাস এবং বিস্তারিত অডিও সরবরাহ করে। স্পষ্ট কলের জন্য তাদের স্টেমে ছয়টি মাইক্রোফোন লাগানো আছে।

এই Bang & OlufsenTWS ইয়ারবাডগুলি ANC চালু থাকলে 6 ঘন্টা পর্যন্ত এবং ANC বন্ধ থাকলে 8 ঘন্টা পর্যন্ত শোনার সময় অফার করে। তাদের 380mAh ওয়্যারলেস চার্জিং কেস অতিরিক্ত 20 ঘন্টা খেলার সময় প্রদান করে বলে জানা গেছে। আপনি যখন অ্যালুমিনিয়াম কেস থেকে বের করেন তখন Beoplay EX সাথে সাথে জোড়া হয়। ব্লুটুথ v5.2 এবং aptX(TM) অভিযোজিত প্রযুক্তিগুলি অ্যান্ড্রয়েড এবং iOS ডিভাইসগুলিতে কম-বিলম্বিত সংযোগ প্রদান করে৷ মাল্টিপয়েন্ট বৈশিষ্ট্যটি আপনাকে এই TWS ইয়ারবাডগুলিকে একসাথে দুটি ডিভাইসের সাথে যুক্ত করতে সক্ষম করে।

Bang & Olufsen Beoplay EX মূল্য, প্রাপ্যতা
Bang & Olufsen Beoplay EX বিশ্বব্যাপী অনলাইনে এবং নির্বাচিত খুচরা দোকানে পাওয়া যাবে। এগুলি 399 মার্কিন ডলারে (প্রায় 30,500 টাকা) অফিসিয়াল Bang & Olufsen ওয়েবসাইটে তালিকাভুক্ত। অ্যানথ্রাসাইট অক্সিজেন বিকল্পটি 5 মে থেকে কেনার জন্য উপলব্ধ হবে। উপরন্তু, গোল্ড টোন রঙের বিকল্পটি 27 মে আসবে এবং ব্ল্যাক অ্যানথ্রাসাইট ভেরিয়েন্টটি জুন মাসে পাওয়া যাবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy