দুর্দান্ত ফিচার্স সহ 4 মে লঞ্চ হতে চলেছে Vivo -এর নতুন ২টি স্মার্টফোন, দেখেনিন এর বিশেষ ফিচার গুলো

Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W ভারতে লঞ্চ হবে 4 মে, Vivo টুইটার এবং ফ্লিপকার্টের একটি মাইক্রোসাইটের মাধ্যমে ঘোষণা করেছে। স্মার্টফোনটি Vivo T1 5G হ্যান্ডসেটের সাথে যোগ দেবে, যা ফেব্রুয়ারিতে ভারতে লঞ্চ হয়েছিল। Flipkart-এ উপলব্ধ তথ্য থেকে জানা যায় যে অন্তত একটি ফোনে Qualcomm Snapdragon SoC পাওয়া যাবে। এই দুটি ফোনই দেখতে iQoo Z6 Pro 5G, এবং iQoo Z6 4G স্মার্টফোনের মতো যা এই সপ্তাহের শুরুতে দেশে আত্মপ্রকাশ করেছিল।

ভিভোর একটি টুইট অনুসারে, Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W হ্যান্ডসেটগুলি 4 মে দুপুর 12 টায় (দুপুর) লঞ্চ হবে। ফোনগুলি হবে ফ্লিপকার্ট ইউনিক, এবং ই-কমার্স ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট রয়েছে যা বলে যে ফোনগুলির মধ্যে অন্তত একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 778G SoC সহ আসবে।

Flipkart আগামী দিনে Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W হ্যান্ডসেটের স্পেসিফিকেশন প্রকাশ করবে। চার্জিং সংক্রান্ত তথ্য 28 এপ্রিল, ক্যামেরা 30 এপ্রিল, 2 মে ডিসপ্লে এবং 4 মে অফার লঞ্চ করা হবে। গ্রাহকরা সম্পূর্ণ মোবাইল সুরক্ষা, নো-কস্ট ইএমআই এবং স্মার্ট প্যাকের মতো ফ্লিপকার্ট সুবিধাগুলি পেতে সক্ষম হবেন। .

উল্লেখ্য যে Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W স্মার্টফোন দুটিই দেখতে অনেকটা iQoo Z6 Pro 5G, এবং iQoo Z6 4G স্মার্টফোনের মতো যা এই সপ্তাহের শুরুতে ভারতে লঞ্চ করা হয়েছিল। এটা খুবই সম্ভব যে Vivo T1 Pro 5G এবং Vivo T1 44W কনফিগারেশন, ইউজার ইন্টারফেস এবং রঙের বিকল্পগুলির মধ্যে মূল পার্থক্য সহ এই iQoo ফোনগুলির মতো হবে৷

উল্লেখ্য, Vivo T1 5G এবং iQoo Z6 5G একই ধরনের স্মার্টফোন। দুটিই ভারতের বাজারে লঞ্চ হয়েছে। উল্লেখযোগ্য যে Vivo T1 এবং iQoo Z6 সিরিজের এই সমস্ত স্মার্টফোন একই বাজারে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে। iQoo হল Vivo-এর একটি সাব-ব্র্যান্ড।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy