দুর্দান্ত ফিচার্স সহ শীঘ্রই বাজার কাঁপাতে আসছে Realme Narzo 50 5G, দেখেনিন বিশেষ ফিচার্স গুলো

Realme Narzo 50 5G মে মাসে ভারতে আসতে চলেছে বলে জানা গেছে। Realme Narzo 50 লাইনআপে এই নতুন সংযোজন লঞ্চের সময় তিনটি RAM/Storage কনফিগারেশন অফার করতে পারে। এটি 4G-সক্ষম Realme Narzo 50 হ্যান্ডসেটের একটি 5G রূপ বলে মনে করা হচ্ছে যা এই বছরের শুরুর দিকে ফেব্রুয়ারিতে প্রকাশিত হয়েছিল। Realme থেকে এই গুজব হ্যান্ডসেট সম্পর্কে কোনও আনুষ্ঠানিক কথা বলা হয়নি। যাইহোক, আমরা আশা করতে পারি যে এটির প্রত্যাশিত রিলিজ ইঞ্চি কাছাকাছি হওয়ায় আগামী সপ্তাহে আরও তথ্য সামনে আসবে।

91Mobiles-এর একটি সাম্প্রতিক প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছে যে Realme Narzo 50 5G ভারতে মে মাসে প্রকাশিত হতে পারে। লঞ্চের সময়, এটি তিনটি কনফিগারেশনে উপলব্ধ হতে পারে: 4GB RAM + 64GB ইন্টারনাল স্টোরেজ, 4GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজ এবং 6GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজ। উপরন্তু, এই Realme হ্যান্ডসেট হাইপার ব্ল্যাক এবং হাইপার ব্লু রঙের বিকল্পগুলিও অফার করতে পারে।

Realme Narzo 50 5G পিছনে একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা দিয়ে সজ্জিত হবে বলে আশা করা হচ্ছে। এটিতে একটি 5,000mAh ব্যাটারি থাকতে পারে যা দ্রুত চার্জ করার জন্য সমর্থন করে। এই স্মার্টফোনটিতে একটি ফুল-এইচডি+ ডিসপ্লে রয়েছে বলে জানা গেছে। এটি বাক্সের বাইরে Android 12-ভিত্তিক Realme UI 3.0 স্কিন বুট করতে পারে।

সম্পর্কিত খবরে, Realme সম্প্রতি ভারতে Realme Narzo 50A Prime প্রকাশ করেছে, যার 6.6-ইঞ্চি এলসিডি স্ক্রিন রয়েছে যার 600 নিট পিক ব্রাইটনেস এবং 180Hz টাচ স্যাম্পলিং রেট রয়েছে। হ্যান্ডসেটটি একটি Unisoc T612 SoC দ্বারা চালিত, যা একটি Mali-G57 GPU এর সাথে যুক্ত। অপটিক্সের জন্য, Realme Narzo 50A Prime-এ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যা একটি 50-মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সরের সাথে একটি অনির্দিষ্ট মনোক্রোম পোর্ট্রেট সেন্সর এবং একটি অনির্দিষ্ট ম্যাক্রো সেন্সর দ্বারা শিরোনাম করা হয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য সামনে একটি 8-মেগাপিক্সেল AI ক্যামেরাও রয়েছে। স্মার্টফোনটিতে একটি 5,000mAh ব্যাটারি রয়েছে যা 18W দ্রুত চার্জিংয়ের জন্য সমর্থন করে। এটি 4GB RAM এবং 128GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ প্যাক করে ।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy