দুর্দান্ত ফিচার্স সহ লঞ্চ হতে হয়েছে Vivo -এর নতুন বাজেট স্মার্টফোন, দেখেনিন বিশেষ ফিচারগুলো

কোম্পানির সর্বশেষ বাজেট মডেল হিসেবে সোমবার ভারতে Vivo Y01 লঞ্চ করা হয়েছে। নতুন Vivo ফোনটি একটি ওয়াটারড্রপ-স্টাইল ডিসপ্লে নচ সহ আসে এবং এটি একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি35 SoC দ্বারা চালিত। Vivo Y01 এছাড়াও একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB সম্প্রসারণযোগ্য স্টোরেজ সমর্থনের সাথে আসে। স্মার্টফোনটি দুটি স্বতন্ত্র রঙে আসে এবং পিছনে একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর অফার করে।

Vivo Y01 স্পেসিফিকেশন
ডুয়াল-সিম (ন্যানো) Vivo Y01 Android-ভিত্তিক Funtouch OS 11.1 চালায় এবং এতে 20:9 অনুপাতের সাথে একটি 6.51-ইঞ্চি HD+ হ্যালো ফুল ভিউ ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটি ভিভোর নেটিভ আই প্রোটেকশন মোড দ্বারা সমর্থিত যা কিছু ব্লু লাইট নির্গমন কমাতে সাহায্য করবে বলে আশা করা হচ্ছে। হুডের নিচে, Vivo Y01-এ 2GB RAM সহ অক্টা-কোর MediaTek Helio P35 SoC রয়েছে। ফোনটি একক, 8-মেগাপিক্সেলের পিছনের ক্যামেরা সেন্সরের সাথে আসে যা একটি LED ফ্ল্যাশের সাথে যুক্ত। সামনে একটি 5-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরও রয়েছে।

Vivo Y01-এর কানেক্টিভিটি বিকল্পগুলির মধ্যে রয়েছে 4G LTE, Wi-Fi, ব্লুটুথ, GPS/ A-GPS এবং একটি মাইক্রো-USB পোর্ট। ফোনটিতে একটি ফেস ওয়েক বৈশিষ্ট্যও রয়েছে যা ফোনটির সামনের দিকে তাক করে আনলক করতে সহায়তা করে। Vivo Y01 একটি 5,000mAh ব্যাটারি প্যাক করা হয়েছে।

ভারতে Vivo Y01 এর দাম
ভারতে Vivo Y01 এর দাম নির্ধারণ করা হয়েছে Rs. একমাত্র 2GB RAM + 32GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য 8,999। ফোনটি এলিগ্যান্ট ব্ল্যাক এবং স্যাফায়ার ব্লু রঙে আসে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy