দুর্দান্ত ফিচার্স সহ ভারতে লঞ্চ হতে চলেছে Vivo -এর নতুন দুটি স্মার্টফোন, দেখেনিন এর বিশেষ ফিচার্সগুলো

Vivo ভারতে দুটি নতুন স্মার্টফোন প্রকাশের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। গুজবযুক্ত হ্যান্ডসেটগুলি Vivo T লাইনআপের একটি অংশ এবং মে মাসে মুক্তি পেতে পারে বলে জানা গেছে। এর আগে ফেব্রুয়ারিতে, চীনা প্রযুক্তি জায়ান্ট ভারতে Vivo T1 5G প্রকাশ করেছিল। এই হ্যান্ডসেটটির লঞ্চ মূল্য ছিল Rs. 15,590 বেস ভেরিয়েন্টের জন্য। এখন, দুটি নতুন Vivo স্মার্টফোন Vivo T1-এর উত্তরসূরি হবে বলে আশা করা হচ্ছে এবং এর দাম হতে পারে Rs. ২৫,০০০।

91Mobiles-এর রিপোর্ট অনুযায়ী, Vivo ভারতে দুটি নতুন Vivo T সিরিজের স্মার্টফোন প্রকাশ করতে চাইছে। এই হ্যান্ডসেটগুলি দ্রুত চার্জ করার ক্ষমতা সহ আসতে পারে এবং আশা করা হচ্ছে যেগুলির দাম রুপির কম হবে৷ লঞ্চে 25,000। আমরা আগেই উল্লেখ করেছি, এই স্মার্টফোনগুলি Vivo T1 5G স্মার্টফোনের উত্তরসূরি হতে পারে।

স্মরণ করার জন্য, Vivo T1 5G ভারতে ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছিল। এটি রেইনবো ফ্যান্টাসি এবং স্টারলাইট ব্ল্যাক রঙের বিকল্পগুলিতে উপলব্ধ। হ্যান্ডসেটটিতে একটি 6.58-ইঞ্চি ফুল-HD+ IPS LCD স্ক্রিন রয়েছে যার রিফ্রেশ রেট 120Hz এবং একটি স্পর্শ স্যাম্পলিং রেট 240Hz। এতে 8GB পর্যন্ত RAM এবং 128GB অনবোর্ড স্টোরেজ সহ Snapdragon 695 5G SoC রয়েছে। Vivo T1 5G-তে একটি 50-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং সামনে একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ফোনটিতে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 5,000mAh ব্যাটারি রয়েছে।

সম্প্রতি, গিকবেঞ্চে মডেল নম্বর V2151 সহ একটি Vivo হ্যান্ডসেট দেখা গেছে। এটি Vivo T1 Pro 5G স্মার্টফোন বলে মনে করা হচ্ছে। এটি একটি Qualcomm চিপসেট দ্বারা চালিত হওয়ার জন্য তালিকাভুক্ত করা হয়েছে যা একটি 778G 5G SoC হতে পারে। ফোনটি কমপক্ষে 8GB RAM অফার করবে বলে মনে করা হচ্ছে। এটি উপরে একটি কাস্টম Vivo স্কিন সহ Android 12 এ চালানোর কথা বলা হয়।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy