দুর্দান্ত ফিচার্স সহ ভারতে লঞ্চ হতে চলেছে iQoo -এর নতুন স্মার্টফোনে, দেখেনিন ফিচার্সগুলো

iQoo Neo 6 শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলে জানানো হয়েছে, এটি ভারতে আসা নিও সিরিজের প্রথম স্মার্টফোন। হ্যান্ডসেটটি গত মাসে চীনে লঞ্চ হওয়া মডেলের তুলনায় ভিন্ন স্পেসিফিকেশনের সাথে আসবে বলে জানা গেছে। iQoo Neo 6-এর প্রত্যাশিত দামের পরিসরও টিপস্টার দ্বারা ইঙ্গিত করা হয়েছে। চীনে লঞ্চ করা মডেলটি Snapdragon 8 Gen 1 SoC দ্বারা চালিত এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সহ একটি 120Hz AMOLED ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত। হ্যান্ডসেটটি তিনটি রঙের বিকল্পেও এসেছে।

ভারতে iQoo Neo 6 মূল্য (প্রত্যাশিত)
নির্ভরযোগ্য টিপস্টার মুকুল শর্মার মতে, iQoo Neo 6 স্মার্টফোনটি শীঘ্রই ভারতীয় বাজারে আসবে এবং এর দাম হতে পারে Rs. 30,000 এবং Rs. 35,000

iQoo Neo 6 নীল এবং কমলা রঙের বিকল্পে আসে পিছনে ক্লাসিক lycée লেদারের সাথে, একটি কালো শেড এবং একটি ফ্লোরাইট AG গ্লাস দ্বারা চিহ্নিত৷ হ্যান্ডসেটটি 20 এপ্রিল চীনে বিক্রি শুরু হয়েছে।

ভারতে iQoo নিও 6 স্পেসিফিকেশন (প্রত্যাশিত)
টিপস্টার শর্মা উল্লেখ করেছেন যে ভারতে লঞ্চ হওয়া iQoo নিও 6 এর ফোকাস “অল-রাউন্ড ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা” এর উপর থাকবে। তিনি আরও জানিয়েছিলেন যে হ্যান্ডসেটের স্পেসিফিকেশনগুলি গত মাসে চীনে লঞ্চ হওয়া iQoo Neo 6 ভেরিয়েন্টের তুলনায় ভারতে আলাদা হবে। ডুয়াল-সিম (Nano) iQoo Neo 6 চীনে লঞ্চ করা হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন 8 Gen 1 SoC দ্বারা চালিত, সাথে 12GB পর্যন্ত LPDDR5 RAM। হ্যান্ডসেটটি Android 12-এ চলে যার উপরে OriginOS Ocean কাস্টম স্কিন রয়েছে। স্মার্টফোনটিতে একটি 6.62-ইঞ্চি ফুল-এইচডি+ AMOLED ডিসপ্লে রয়েছে যার একটি 20:9 অনুপাত এবং 120Hz পর্যন্ত রিফ্রেশ রেট রয়েছে।

অপটিক্সের জন্য, iQoo Neo 6-এ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যা একটি 64-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শ্যুটার এবং একটি 2-মেগাপিক্সেল একরঙা লেন্সও রয়েছে।

iQoo Neo 6 এর সামনে একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

স্টোরেজের জন্য, iQoo Neo 6-এ 256GB পর্যন্ত UFS 3.1 স্টোরেজ রয়েছে। সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে 5G, 4G LTE, Wi-Fi 6, Bluetooth v5.2, GPS/ A-GPS, NFC এবং একটি USB Type-C পোর্ট। স্মার্টফোনে থাকা সেন্সরগুলির মধ্যে রয়েছে একটি অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জাইরোস্কোপ, ম্যাগনেটোমিটার এবং একটি প্রক্সিমিটি সেন্সর। ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

iQoo Neo 6 একটি ডুয়াল-সেল 4,700mAh ব্যাটারি সহ আসে যা 80W ফ্ল্যাশ চার্জ দ্রুত চার্জিং সমর্থন করে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy