দুর্দান্ত ফিচার্স সহ বাজার কাঁপাতে আসছে Poco -এর নতুন স্মার্টফোন, দেখেনিন এর বিশেষ ফিচার্সগুলো

মঙ্গলবার বিশ্বব্যাপী লঞ্চ হয়েছে Poco F4 GT স্মার্টফোন। স্মার্টফোনটি Redmi K50 গেমিং এডিশন হ্যান্ডসেটের একটি রিব্র্যান্ডেড সংস্করণ যা এই বছরের শুরুতে চীনে লঞ্চ করা হয়েছিল। Poco F4 GT একটি ‘হার্ডকোর গেমিং ফ্ল্যাগশিপ’ হিসেবে বাজারজাত করা হয়েছে যা UFS 3.1 স্টোরেজ, LPDDR5 RAM, Snapdragon 8 Gen 1 SoC এবং LiquidCool প্রযুক্তি 3.0 এর সাহায্যে ‘এপেক্স পারফরম্যান্স’ প্রদান করে। এটি ম্যাগনেটিক পপ-আপ ট্রিগার, একটি সাইবার ইঞ্জিন সুপার ওয়াইড-ব্যান্ড এক্স-অক্সিস মোটর এবং চারটি স্পিকার (দুটি টুইটার এবং দুটি উফার) সহ আসে।

Poco F4 GT স্পেসিফিকেশন
ডুয়াল-সিম Poco F4 GT অ্যান্ড্রয়েড 12-ভিত্তিক MIUI 13 চালায়। এটি 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.67-ইঞ্চি ফুল-এইচডি+ AMOLED ডিসপ্লে এবং কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস সুরক্ষা দেয়। এটি একটি 480Hz টাচ স্যাম্পলিং রেট এবং ডিসপ্লেমেট A+ রেটিং সহ আসে, Poco অনুযায়ী। Poco F4 GT ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 1 SoC দ্বারা চালিত যা লিকুইডকুল প্রযুক্তি 3.0 এর সাথে যুক্ত। তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখতে প্রযুক্তিটি 4,860 মিমি বর্গ তাপ অপসারণ এলাকা সহ ডুয়াল ভিসি কুলিং অফার করে। Poco ফোনটির সাথে 12GB পর্যন্ত LPDDR5 RAM অফার করছে।

ফটোগ্রাফির জন্য, Poco F4 GT স্মার্টফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। একটি 64-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর রয়েছে, একটি 8-মেগাপিক্সেল সেন্সর রয়েছে একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার রয়েছে। সেলফির জন্য, ফোনটিতে একটি 20-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

Poco F4 GT ক্যামেরা মডিউলে RGB লাইট সহ আসে। আপনি যখন খেলছেন, ফোন চার্জে থাকা অবস্থায় এবং বিজ্ঞপ্তিগুলি দেখানোর জন্য এইগুলি আলোকিত হয়। স্মার্টফোনটি দুর্দান্ত গেমিং অভিজ্ঞতার জন্য চৌম্বকীয় পপ-আপ ট্রিগার বোতামও পায়। Poco স্মার্টফোনের অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ট্রিপল মাইক্রোফোন সেটআপ, ডলবি অ্যাটমস সহ সিমেট্রিকাল কোয়াড স্পিকার (দুটি টুইটার এবং দুটি উফার), এবং সাইবার ইঞ্জিন আল্ট্রা-ওয়াইডব্যান্ড এক্স-অ্যাক্সি মোটর।

Poco F4 GT স্মার্টফোনটিতে 256GB পর্যন্ত UFS 3.1 স্টোরেজ রয়েছে। সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে 5G, 4G LTE, Wi-Fi 6E, Bluetooth v5.2, GPS/A-GPS, এবং একটি USB Type-C পোর্ট। বোর্ডের সেন্সরগুলির মধ্যে রয়েছে অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, ব্যারোমিটার, জাইরোস্কোপ, ম্যাগনেটিক কম্পাস এবং প্রক্সিমিটি সেন্সর।

Poco F4 GT একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং বায়োমেট্রিক নিরাপত্তার জন্য একটি AI ফেস আনলক বৈশিষ্ট্য পায়। Poco ফোনে 120W দ্রুত তারযুক্ত চার্জিং সহ একটি 4,700mAh ব্যাটারি রয়েছে, যা 17 মিনিটের মধ্যে ফোনগুলিকে শূন্য থেকে 100 শতাংশ পর্যন্ত সম্পূর্ণরূপে চার্জ করার দাবি করা হয়।

Poco F4 GT মূল্য, প্রাপ্যতা
8GB RAM + 128GB স্টোরেজ মডেলের জন্য Poco F4 GT-এর দাম EUR 599 (প্রায় 49,000 টাকা) নির্ধারণ করা হয়েছে। এটি EUR 499 (প্রায় 40,800 টাকা) প্রাথমিক পাখির দামে পাওয়া যাবে। একটি 12GB + 256GB ভেরিয়েন্ট রয়েছে যার দাম EUR 699 (প্রায় 57,100 টাকা) মডেল। এই ভেরিয়েন্টের প্রারম্ভিক পাখির দাম হল EUR 599 (প্রায় 49,000 টাকা)। ফোনটি 28 এপ্রিল থেকে বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে সাইবার ইয়েলো, নাইট সিলভার এবং স্টিলথ ব্ল্যাক রঙের বিকল্পগুলিতে কেনার জন্য উপলব্ধ হবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy