দক্ষিণ কোরিয়ায় লঞ্চ হল Samsung Galaxy S20 FE দেখেনিন এর বিশেষ ফিচার্সগুলো

আকর্ষণীয় ফিচারের সঙ্গে চুপিসাড়ে হোম মার্কেট দক্ষিণ কোরিয়ায় বাজারে লঞ্চ করলো Samsung Galaxy S20 FE 2022 স্মার্টফোনটি। Samsung Galaxy S20 FE ফোনে ১২ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও Qualcomm Snapdragon 865 প্রসেসর সহ মিলবে আরও কিছু বিশেষ ফিচার্স।

চলুন ডিভাইসটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক-

  1. Samsung Galaxy S20 FE ফোনে ৬.৫ ইঞ্চির সুপার অ্যামোলেড (S-AMOLED) ইনফিনিটি-ও পাঞ্চ-হোল ডিসপ্লে আছে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।
  2. Samsung Galaxy S20 FE ফোনে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনটি ৮ জিবি র‍্যাম+ ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।
  3. Samsung Galaxy S20 FE -এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ওআইএস সহ ৮ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। আবার ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে।
  4. পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, তবে ডিভাইসটির ফাস্ট-চার্জিং এবং ওয়্যারলেস চার্জিং ক্ষমতা সম্পর্কে কোনও তথ্য এখনও জানা যায়নি।
  5. Samsung Galaxy S20 FE ফোনে সিকিউরিটির জন্য উপলব্ধ রয়েছে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। হ্যান্ডসেটটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে না অ্যান্ড্রয়েড ১১-এ তা এখনো স্পষ্ট নয়।

দক্ষিণ কোরিয়ায় এই নতুন হ্যান্ডসেটটির দাম রাখা হয়েছে ৭,০০,০০০ ওন (প্রায় ৪৩,৬০০ টাকা)। এই নতুন হ্যান্ডসেটটি ক্লাউড হোয়াইট, ক্লাউড ল্যাভেন্ডার এবং ক্লাউড নেভি- এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy