আজ ভারতের বাজারে প্রথম বিক্রয় হতে চলেছে Realme-এর নতুন ব্লুটুথ ইয়ারফোন, দেখুন এর বিশেষ ফিচার্সগুলো

আজ দুপুর 12 টায় ভারতে বিক্রি হতে চলেছে Realme -এর নতুন ইয়ারফোন।Realme Buds Air 3 TWS ইয়ারফোন 10mm ডায়নামিক বাস বুস্ট ড্রাইভার দিয়ে সজ্জিত। ইয়ারফোন ব্লুটুথ v5.2 সংযোগের সাথে আসে এবং একই সময়ে দুটি ডিভাইসের সাথে সংযোগ করতে পারে।ইয়ারফোনটি Realme এর অনলাইন স্টোর, Flipkart এবং অন্যান্য খুচরা দোকান থেকেও কেনা যাবে।

Realme Buds Air 3
Realme Buds Air 3 TWS ইয়ারফোন 10mm ডায়নামিক বাস বুস্ট ড্রাইভার দিয়ে সজ্জিত। ইয়ারবাডগুলি 42dB পর্যন্ত বাহ্যিক শব্দ কমাতে TUV-Rheinland দ্বারা প্রত্যয়িত সক্রিয় নয়েজ বাতিলকরণ অফার করে এবং একটি স্বচ্ছতা মোড সহ দুটি মাইক্রোফোন বৈশিষ্ট্যযুক্ত। Realme Buds Air 3 অন্তর্ভুক্ত গেম মোড সহ 88ms কম লেটেন্সি অফার করে, যা আগের প্রজন্মের তুলনায় 35 শতাংশ কম বলে দাবি করা হয়।

নতুন লঞ্চ করা Realme Buds Air 3 ব্লুটুথ v5.2 কানেক্টিভিটি অফার করে এবং Google ফাস্ট পেয়ারের সমর্থন সহ একই সময়ে দুটি ডিভাইসের সাথে সংযোগ করতে পারে। ইয়ারবাডগুলি ঘাম এবং জল-প্রতিরোধের জন্য IPX5 রেট করা হয়েছে এবং কোম্পানির মতে, মাত্র 10-মিনিট চার্জের সাথে 100 মিনিট প্লেব্যাক সময় সহ একক চার্জে মোট 30 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক প্রদান করার দাবি করা হয়। Realme Buds Air 3 এর পরিমাপ 64.5×48.3×24.3mm এবং ওজন 37g (চার্জিং কেস) এবং 4.2g (ব্যক্তিগত কুঁড়ি)।

ভারতে Realme Buds Air 3 এর দাম, উপলব্ধতা
Realme Buds Air 3-এর দাম Rs. 3,999 এবং গ্যালাক্সি হোয়াইট এবং স্টারি ব্লু রঙের বিকল্পগুলিতে পাওয়া যাবে। Realme.com, Flipkart এবং খুচরা স্টোরের মাধ্যমে আজ দুপুর 12টা থেকে বিক্রি শুরু হবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy