অফিসিয়াল লঞ্চের আগেই OnePlus স্মার্টফোনের তালিকাভুক্ত হয়েছে মূল স্পেসিফিকেশন, দেখেনিন

OnePlus Nord 2T এর অফিসিয়াল লঞ্চের আগে AliExpress ই-কমার্স ওয়েবসাইটে প্রদর্শিত হয়েছে, এর দাম, রিলিজের তারিখ এবং সেইসাথে এর স্পেসিফিকেশন উল্লেখ করেছে। তালিকাটি আসন্ন OnePlus স্মার্টফোনের ডিজাইন এবং এর কিছু মূল স্পেসিফিকেশনের ইঙ্গিত দেয়। যদিও মনে হচ্ছে যে এই হ্যান্ডসেটটি দ্রুত লঞ্চ হতে পারে, OnePlus এখনও আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য প্রকাশ করেনি।

OnePlus Nord 2T মূল্য (প্রত্যাশিত)
AliExpress তালিকা অনুসারে, OnePlus Nord 2T-এর মূল্য $399, যদিও কিছু অঞ্চলে এটি ভিন্ন বলে মনে হচ্ছে – টিপস্টার অভিষেক যাদবের মতে, যিনি ইউরো 399 (প্রায় টাকা শেয়ার করেছেন 32,500) মূল্য। আরেকটি স্থানধারক মূল্য তালিকাভুক্ত করা হয়েছে, এবং একটি বাজেট স্মার্টফোনের জন্য স্পষ্টতই ভুল বলে মনে হচ্ছে। এই OnePlus হ্যান্ডসেটটি শুধুমাত্র 8GB RAM + 128GB ইনবিল্ট স্টোরেজ কনফিগারেশন বিকল্প অফার করার জন্য তালিকাভুক্ত করা হয়েছে এবং বলা হয়েছে যে এটি সবুজ এবং ধূসর রঙে পাওয়া যাবে। তালিকার 11 মে থেকে 12 মে পর্যন্ত বিক্রয় তারিখ দেখায় – ইঙ্গিত দেয় যে অফিসিয়াল লঞ্চ এবং প্রকাশের তারিখ কখন হতে পারে।

OnePlus Nord 2T স্পেসিফিকেশন
এই AliExpress তালিকাটি OnePlus Nord 2T সম্পর্কিত অতীতের প্রতিবেদনগুলির দ্বারা করা বেশ কয়েকটি দাবিকে সমর্থন করে৷ তালিকা অনুসারে, হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি 1300 SoC দ্বারা চালিত এবং একটি 6.43-ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে একটি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং একটি 120Hz রিফ্রেশ রেট সহ বলে বলা হয়েছে।

অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ একটি 50-মেগাপিক্সেল সেন্সর সহ হ্যান্ডসেটটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে বলে জানা গেছে। প্রাথমিক সেন্সরটির সাথে একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর থাকতে পারে। তালিকাভুক্ত চিত্রগুলি প্রস্তাব করে যে স্ক্রিনের উপরের-বাম কোণে একটি গর্ত-পাঞ্চ স্লট থাকবে, যা একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা বৈশিষ্ট্যযুক্ত করার ইঙ্গিত দেওয়া হয়েছে।

OnePlus Nord 2T 80W SuperVOOC ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ একটি অপসারণযোগ্য 4,500mAh ব্যাটারি নিয়ে আসতে পারে।bs

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy