আপনি কি গেমিং mouse খুঁজছেন? তাহলে Aerox -এর এই mouse আপনার জন্য

SteelSeries Aerox 9 Wireless এবং Aerox 5 গেমিং মাউস US এ লঞ্চ করা হয়েছে। যদিও Aerox 9 একটি সম্পূর্ণ ওয়্যারলেস মাউস, Aerox 5 ওয়্যারলেস এবং তারযুক্ত উভয় ভেরিয়েন্টেই আসে। তার নতুন Aerox 5 তারযুক্ত মাউস ডিভাইসের সাথে, SteelSeries বলে যে এটি বাজারে সবচেয়ে হালকা 66g “মাল্টি-জেনার” মাউস তৈরি করেছে। Aerox 9 ওয়্যারলেস মাউসটিতে 18টি প্রোগ্রামেবল বোতাম এবং কোম্পানির TrueMove Air সেন্সর রয়েছে। অন্যান্য বিদ্যমান Aerox ইঁদুরের মতো, নতুন Aerox 9 এবং Aerox 5 এছাড়াও জল এবং ধুলোর বিরুদ্ধে IP54-প্রত্যয়িত। ছিদ্র দিয়ে ধাঁধাঁ থাকা সত্ত্বেও এটি স্প্ল্যাশ-প্রতিরোধী বলা হয়।

উল্লিখিত হিসাবে, SteelSeries Aerox 5 এর একটি বেতার বৈকল্পিক অফার করে যার ওজন প্রায় 74 গ্রাম। এটিতে একটি ব্যাটারি রয়েছে যা একক চার্জে 180 ঘন্টার জন্য মাউসকে পাওয়ার করতে সক্ষম। এটি দ্রুত চার্জিংয়ের সাথেও আসে, যা আপনাকে 15 মিনিট চার্জ করার পরে প্রায় 40 ঘন্টা ব্যবহার করতে দেয়।

SteelSeries Aerox 9 Wireless, Aerox 5 স্পেসিফিকেশন
SteelSeries Aerox 9 Wireless-এর ওজন 89g এবং এটি আরাম এবং বহুমুখীতার জন্য ডিজাইন করা হয়েছে, এটি MOBAs, MMOs এবং আরও অনেক গেমের জন্য উপযুক্ত করে তোলে যার জন্য দীর্ঘ সময় ধরে ব্যস্ত থাকতে হয়। অন্যদিকে, Aerox 5 দ্রুত ম্যাচের জন্য আরও উপযুক্ত যার জন্য উচ্চ নির্ভুলতা প্রয়োজন।

Aerox 9 Wireless একটি 12-বোতাম সাইড প্যানেল সহ একটি ergonomic 18-বোতামের প্রোগ্রামেবল লেআউটের সাথে আসে এবং Aerox 5 (উভয় ওয়ার্ড এবং ওয়্যারলেস) একটি আপ/ডাউন সহ 5টি দ্রুত অ্যাকশন সাইড বোতাম সহ একটি নয়-বোতামের প্রোগ্রামেবল লেআউট নিয়ে গঠিত। ফ্লিক সুইচ

দ্রুত ডেটা প্রেরণের জন্য তাদের তিনটিই কোয়ান্টাম 2.0 ওয়্যারলেস দিয়ে প্যাক করা হয়েছে। ওয়্যারলেস মাউস সংযোগের জন্য Bluetooth v5 সমর্থন করে। SteelSeries-এর নতুন অফারগুলিও AquaBarrier প্রযুক্তির সাথে আসে, যা ইঁদুরকে ধুলো এবং জল প্রতিরোধের জন্য IP54 রেটিং দেয়৷

SteelSeries Aerox 9 Wireless, Aerox 5 মূল্য, প্রাপ্যতা
Aerox 9 ওয়্যারলেস মাউসের দাম $159.99 (প্রায় 12,185 টাকা)। Aerox 5 ওয়্যারলেস মাউসটি $149.99 (প্রায় 11,420 টাকা) মূল্যে কেনা যাবে, যেখানে Aerox 5 তারযুক্ত মডেলটির দাম $89.99 (প্রায় 6,855 টাকা)। তাদের সব মার্কিন যুক্তরাষ্ট্র এবং কিছু অন্যান্য দেশে উপলব্ধ.

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy