Speed Mobile Gameplay কথিতভাবে অনলাইনে ফাঁস হয়েছে, দেখেনিন

জনপ্রিয় রেসিং ভিডিও গেম ফ্র্যাঞ্চাইজিটি এই বছর PC, PS5, এবং Xbox সিরিজ S/X-এর জন্য একটি নতুন শিরোনাম ড্রপ করবে বলে আশা করা হচ্ছে, এবং যখন Criterion Games আসন্ন শিরোনাম নিয়ে কাজ করে যা “কিছু আশ্চর্যজনক ভিজ্যুয়াল লিপস” নিয়ে আসবে বলে কথিত ফুটেজ একটি নতুন নিড ফর স্পিড মোবাইল গেম অনলাইনে দেখা গেছে৷ ফাঁস হওয়া ভিডিওটি পরামর্শ দেয় যে একটি নতুন এনএফএস রেসিং শিরোনাম, যার মানচিত্র নিড ফর স্পিড হিট-এর অনুরূপ, টেনসেন্ট অ্যান্ড্রয়েড এবং আইওএস স্মার্টফোনের জন্য তৈরি করতে পারে৷ তবে, আসন্ন মোবাইল রেসিং শিরোনামের পরিকল্পনা সম্পর্কে ইলেকট্রনিক আর্টস বা টেনসেন্ট থেকে কোনও শব্দ নেই।

স্মার্টফোনের জন্য একটি আসন্ন নিড ফর স্পিড গেমের ফাঁস হওয়া ফুটেজ বুধবার Reddit ব্যবহারকারী u/Clxbsport শেয়ার করেছে। পোস্টটির শিরোনাম “নিড ফর স্পিড মোবাইল 2022 (টেনসেন্ট) গেমপ্লে ফাঁস” যা পরামর্শ দেয় যে মোবাইল গেমটি চাইনিজ জায়ান্ট দ্বারা বিকাশ করা যেতে পারে, যেটি কল অফ ডিউটি: মোবাইল, অনার অফ কিংস এবং পোকেমন ইউনিটে কাজ করেছে৷

Reddit-এ শেয়ার করা NFS মোবাইল ভিডিও দুটি গাড়ির সাথে 47 সেকেন্ডের গেমপ্লে দেখায় এবং গেমারদের একটি ধারণা দেয় যে গেমটি দিনে এবং রাতে কেমন হতে পারে। পোস্টে ব্যবহারকারী u/NFSLYY-এর একটি মন্তব্য অনুসারে, গেমটিতে বর্তমানে তিনটি গাড়ি রয়েছে — ম্যাকলারেন এফ১, ল্যাম্বরগিনি অ্যাভেন্টাদর এসভিজেআর এবং ল্যাম্বরগিনি গ্যালার্দো। গেমের অন-স্ক্রিন পাঠ্যের অংশগুলি চীনা ভাষায় বলে মনে হচ্ছে।

রেডডিটর আরও বলেছে যে স্মার্টফোনের জন্য আসন্ন নিড ফর স্পিড গেমটি অবাস্তব ইঞ্জিন 4 দিয়ে তৈরি করা হয়েছে এবং একই রকম ড্রিফট বুস্ট ইফেক্ট সহ বাতিল করা নিড ফর স্পিড: এজ-এর অনুরূপ হ্যান্ডলিং অফার করে। এদিকে, মানচিত্রটি নিড ফর স্পিড হিট-এ পাওয়া একটির সাথে সাদৃশ্যপূর্ণ বলে বলা হয় – এটি গেমের বিকাশের সময় পরিবর্তিত হতে পারে। এই মুহুর্তে, রেডডিট ব্যবহারকারীর মতে গেমটিতে কোনও গল্প বা পুলিশ বৈশিষ্ট্য নেই।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy