Rocket League সীমিত-সময়ের নকআউট ব্যাট ব্যাটল রয়্যাল মোড পাবে, জেনেনিন বিস্তারিত

রকেট লীগ তার আসন্ন নকআউট ব্যাশের সাথে যুদ্ধের রয়্যালের উন্মত্ততায় পা ডুবিয়ে দিচ্ছে। এই সীমিত সময়ের ইভেন্টটি 27 এপ্রিল থেকে 10 মে পর্যন্ত চলবে৷ এই মোডে কোনও বল বা গোল থাকবে না এবং প্রথমবারের মতো, রকেট লিগের খেলোয়াড়দের একটি দল ছাড়াই নিজেদের মতো করে খেলতে হবে৷ নকআউট ব্যাশ হল একটি বিনামূল্যের যুদ্ধ রয়্যাল মোড যা আটজন খেলোয়াড়কে একে অপরের বিরুদ্ধে লড়াই করে। এই ইভেন্টটি স্প্রিং-থিমযুক্ত পুরষ্কার এবং বিনামূল্যে গোল্ডেন গিফট ঝুড়িও আনবে যা ইন-গেম চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করার মাধ্যমে আনলক করা হবে।

রকেট লীগ ডেভেলপার সাইওনিক্স নকআউট ব্যাশের জন্য তিনটি নতুন অ্যারেনা ডিজাইন করেছে – ক্যালাভেরা, কার্বন এবং কোয়াড্রন। এই মোডে একটি প্রান্ত অর্জন করতে খেলোয়াড়দের নতুন মেকানিক্সও আয়ত্ত করতে হবে। একটি সঠিক সময়ে ডজ একটি আক্রমণ হিসাবে কাজ করবে যা অন্য গাড়িগুলিকে দূরে সরিয়ে দেয়। আপনাকে বিজয় অর্জনে সহায়তা করার জন্য ব্লক এবং গ্র্যাব মেকানিক্সও থাকবে।

আমরা আগেই বলেছি, আটজন খেলোয়াড় ফ্রি-অল-অল-অ্যাকশনে জয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। ক্লাসিক যুদ্ধ রয়্যাল ফ্যাশনে, একটি সঙ্কুচিত সেফজোন থাকবে। একবার সেফজোন থেকে ছিটকে গেলে, খেলোয়াড়দের ফিরে আসতে বা জীবন হারানোর জন্য 10 সেকেন্ড সময় থাকবে। KO খেলোয়াড়দের জন্য অন্যান্য উপায় থাকবে, যেমন একটি তাত্ক্ষণিক KO-এর জন্য তাদের বিপদে ফেলা। খেলোয়াড়দের প্রত্যেকের মোট তিনটি জীবন থাকবে, তারপরে তাদের স্থায়ীভাবে বাদ দেওয়া হবে। ম্যাচটি 6 মিনিটের পরে হঠাৎ KO-এ প্রবেশ করবে, যেখানে প্রতিটি আক্রমণ এবং নিক্ষেপকে সর্বাধিক শক্তিতে উন্নীত করা হবে এবং সেফজোন থেকে প্রস্থান করার অর্থ হবে তাত্ক্ষণিক KO।

নকআউট ব্যাশ চ্যালেঞ্জের একটি নতুন সেট নিয়ে আসবে যা খেলোয়াড়দের ফ্লোরেসেন্স হুইলস, মোনার্ক বুস্ট বা অ্যানিমেটেড ফ্লাটারবাই ডেকালের মতো স্প্রিং-থিমযুক্ত আইটেম দিয়ে পুরস্কৃত করবে। পাঁচ বার পর্যন্ত চ্যালেঞ্জ সম্পূর্ণ করলে খেলোয়াড়রা একটি গোল্ডেন গিফট বাস্কেট পাবে যা ক্লাসিক পুরষ্কার আইটেমগুলির মিশ্রণ বৈশিষ্ট্যযুক্ত।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy